সোমবার-৩০শে মার্চ, ২০২০ ইং-১৬ই চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: সন্ধ্যা ৬:০৬, English Version
গাইবান্ধায় কর্মহীন ভাসমান বেদে সম্প্রদায়ের মাঝে খাদ্য সহায়তা দিলেন পুলিশ সুপার ডোমারে ট্রলিতে করে ভিজিডি চাউল বাড়ীতে পৌছায় দিচ্ছেন চেয়ারম্যান রিমুন। জলঢাকায় পুড়ে যাওয়া অসহায় পরিবারের পাশে ‘এসো নিজে করি’ তাহিরপুরে মাটি বোঝাই হ্যান্ডট্রলি উল্টে মাদ্রাসা ছাত্র নিহত চাঁপাইনবাবগঞ্জে করোনা ভাইরাস প্রতিরোধে জীবাণুনাশক ঔষধ স্প্রে কার্যক্রমের উদ্বোধন সৈয়দপুরে মাস্ক বিক্রি করে সংসার চালাচ্ছে শিশু শিক্ষার্থী শিবগঞ্জে মারা যাওয়া আলোচিত যুবক মাসুদের শরীরে করোনা ছিলনা

গুরুতর অসুস্থ অভিনেত্রী নাসরিন

প্রকাশ: বুধবার, ১১ মার্চ, ২০২০ , ৬:১৪ অপরাহ্ণ , বিভাগ : বিনোদন,

এমএন২৪.কম ডেস্ক :  গুরুতর অসুস্থ হয়ে রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন অভিনেত্রী নাসরিন। দীর্ঘদিন ধরে তিনি পেটে টিউমার সমস্যায় ভুগছেন। দুয়েক দিনের মধ্যেই তার অপারেশন হবে বলে জানিয়েছেন সেখানকার ডা. শামসাদ জাহান শান্তা।

একজন অতিরিক্ত শিল্পী হিসেবে নাসরিনের চলচ্চিত্রে অভিষেক হলেও তার ব্যাপক পরিচিতি আসে কৌতুক অভিনেতা দিলদারের জুটি হয়ে। এরপর নানামুখী চরিত্রে নিজেকে প্রতিঠিত করেন। কখনো বোন, কখনো ভাবী, কখনো সহ নায়িকা, নায়িকা আবার কখনোবা প্রতিনায়িকার চরিত্রে নাসরিন ক্রমশই উজ্জ্বল হয়ে ওঠেন।
হাসিবুর রেজা কল্লোল পরিচালিত ‘সত্তা’ সিনেমায় অনন্য অভিনয়ের জন্য নাসরিন শ্রেষ্ঠ পার্শ্ব অভিনেত্রী হিসেবে বাচসাস পুরস্কার অর্জন করেন। বর্তমানে নাসরিন দুই সন্তানের জননী। স্বামী রিয়েল খান চলচ্চিত্র অভিনেতা।

আপনার মতামত লিখুন

বিনোদন বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ