বুধবার-১লা এপ্রিল, ২০২০ ইং-১৮ই চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: বিকাল ৩:০০, English Version
মশার গান আর শুনতে চাই না : মেয়রদের প্রতি প্রধানমন্ত্রী কোভিড-১৯ (করোনা ভাইরাস) সংক্রান্ত সর্বশেষ প্রতিবেদন গাইবান্ধায় শ্রমজীবী মানুষ গুলো ব্যাপকভাবে বিপাকে সাধারণ ছুটি ১১ এপ্রিল পর্যন্ত বাড়ল চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালে খাবার তুলে দিলেন লেনিন প্রামাণিক চাঁপাইনবাবগঞ্জে সাবেক এমপি আব্দুল ওদুদের খাদ্যসামগ্রী বিতরণ পার্বতীপুরের পত্রিকা বিক্রেতাদের হাতে তুলেন দিলেন খাদ্য সামগ্রী- উপজেলা সমাজসেবা অফিসার

লক্ষ্মীপুরে ইলিশ ধরায় ২২ জেলে আটক

প্রকাশ: বুধবার, ১১ মার্চ, ২০২০ , ৫:৫১ অপরাহ্ণ , বিভাগ : চট্রগ্রাম,সারাদেশ,

এমএন২৪.কম ডেস্ক : লক্ষ্মীপুরে নিষেধাজ্ঞা অমান্য করে মেঘনা নদীতে ইলিশ ধরায় লক্ষ্মীপুরের ২২ জেলেকে আটক করেছে কোস্টগার্ড ও মৎস্য বিভাগের কর্মকর্তারা। মধ্য রাত থেকে বুধবার সকাল পর্যন্ত জেলার মেঘনা নদীর বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

এসময় তাদের কাছ থেকে মাছ ধরার ৪টি নৌকা ও ২০ হাজার মিটার জাল জব্দ করা হয়েছে। পরে তাদের ভ্রাম্যমাণ আদালতে বিভিন্ন মেয়াদে সাজা ও অর্থদণ্ড করা হয়েছে।
ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট শফিকুর রেদোয়ান আরমান শাকিল বিষয়টি নিশ্চিত করে বলেন, জাটকা রক্ষা ও ইলিশের উৎপাদন বাড়াতে ১ মার্চ থেকে ৩০ এপ্রিল পর্যন্ত দুই মাস মেঘনার অভয়াশ্রমে সব ধরনের মাছ ধরা বন্ধ ঘোষণা করা হয়। এসময় আইন আমান্য করে মাছ ধরায় তাদের এ সাজা দেয়া হয়।

আপনার মতামত লিখুন

চট্রগ্রাম,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ