সোমবার-৬ই এপ্রিল, ২০২০ ইং-২৩শে চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ১০:১৩, English Version
করোনাভাইরাস মোকাবিলার জন্য প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে বিদ্যুৎ ও জ্বালানি বিভাগের ১৬ কোটি টাকা অনুদান দেশের কোনো মানুষ না খেয়ে থাকবে না : হুইপ ইকবালুর রহিম চা, কফি বা গরম পানি খেয়ে কি করোনাভাইরাস দূর করা যায়? মুসল্লিদের ঘরে নামাজ পড়ার নির্দেশ গাইবান্ধায় হোম কোয়ারেন্টাইনে ১৬৩ বাড়ি ফিরে গেছে ৪ জন আক্রান্ত ৫ প্রধানমন্ত্রী যে খাদ্য ও নগদ অর্থ বরাদ্দ দিয়েছেন কেও না খেয়ে থাকবেন না..জেসী এমপি গাইবান্ধায় উপসর্গ নিয়ে যুবকের মৃত্যু

গাইবান্ধায় পৃথক ঘটনায় দুই কিশোরীর আত্মহত্যা

প্রকাশ: বুধবার, ১১ মার্চ, ২০২০ , ৪:৪৩ অপরাহ্ণ , বিভাগ : রংপুর,সারাদেশ,

ছাদেকুল ইসলাম রুবেলগাইবান্ধা সংবাদদাতা :  গাইবান্ধার সুন্দরগঞ্জে পৃথক ঘটনায় জান্নাতি আক্তার জুতী (১৫) এবং আরফিন আক্তার (১৪) নামে দুই কিশোরী আত্মহত্যা করেছে।

বুধবার (১১মার্চ) সকালে ময়না তদন্তের জন্য নিহত দুই কিশোরীর মরদেহ গাইবান্ধা জেলা হাসপাতালে পাঠানো হয়।

এর আগে মঙ্গলবার (১০ মার্চ) উপজেলার তারাপুর ইউনিয়নের ঘগোয়া গ্রাম ও সর্বনান্দ ইউনিয়নের কিশামত নয়াপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

ওসি জানান, জান্নাতি আক্তার জুতী সুন্দরগঞ্জ থানার তারাপুর ইউনিয়নের ঘগোয়া গ্রামে তার নানার বাড়িতে বেড়াতে আসে। মঙ্গলবার সকালে সে নিখোঁজ হয়। পরে তাকে খুঁজতে থাকে স্বজনরা। খোঁজার এক পর্যায়ে বাড়ির পাশে একটি ঘরে ঝুলন্ত মরদেহ দেখতে পায়। পুলিশ খবর পেয়ে ঝুলন্ত মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে। জান্নাতি আক্তার জুতী রংপুর জেলার পীরগঞ্জ উপজেলার সোনারাম গ্রামের জয়নাল মিয়ার মেয়ে।

একই দিনে সুন্দরগঞ্জ উপজেলার সর্বনান্দ ইউনিয়নের কিশামত নয়াপাড়া গ্রামের আরফিন আক্তার নামে অপর এক কিশোরী আত্মহত্যা করে। সে নয়াপাড়া গ্রামের আইন উদ্দিনের (আইন পাগলা) মেয়ে।

ঘটনা তদন্তকারী এসআই মাহফুজার রহমান জানান, আরফিন মানসিক ভারসাম্যহীন রোগী। মঙ্গলবার আরফিন ও তার ছোট ভাইকে বাড়িতে রেখে তার মা কাজে যায়। দুপুরে বাড়িতে এসে ঘরে আরফিনের ঝুলন্ত মরদেহ দেখতে পায় তার মা।

পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে। তিনি আরও জানান, এর আগে আরফিন কয়েকবার আত্মহত্যার চেষ্টা করেছিল বলে স্থানীয়রা জানান।

বিষয়টি নিশ্চিত করে সুন্দরগঞ্জ থানার ওসি আব্দুল্লাহিল জামান জানান, দুই কিশোরীর মৃত্যুর রহস্য ময়না তদন্ত প্রতিবেদনের পর জানা যাবে। তাদের হত্যা করা হয়েছে না কি আত্মহত্যা করেছে। তবে এ ঘটনায় থানায় কেউ অভিযোগ করেনি। পৃথক দুইটি ইউডি মামলা দায়ের করা হয়েছে।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ