শুক্রবার-১০ই এপ্রিল, ২০২০ ইং-২৭শে চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ২:১৩, English Version
যে কারণে দেশে ফেরার ঝুঁকি নেন খুনি মাজেদ করোনাভাইরাস থেকে বাঁচতে মাথা ন্যাড়া করার হিড়িক! ৯বছরের শিশুকে ধর্ষনে অভিযোগে রক্তাক্ত অবস্থায় থানায় মায়ের আহাজারি করোনা ভাইরাস এর কারনে পার্বতীপুরের কাচা বাজার কয়েকটি মাঠে বসার প্রস্তাব। সৈয়দপুরে এক যুবক করোনাভাইরাসে আক্রান্ত হাকিমপুরে অসহায় ও দরিদ্রদের মাঝে আটা বিতরণ পবিত্র শবে বরাতে প্রধানমন্ত্রীর বার্তা

জয়পুরহাটে মাটির ঢিবি ধসে প্রাণ গেলো ২ শ্রমিকের

প্রকাশ: বুধবার, ১১ মার্চ, ২০২০ , ৪:২৪ অপরাহ্ণ , বিভাগ : জয়পুরহাট,সারাদেশ,

এমএন২৪.কম ডেস্ক :  জয়পুরহাট সদর উপজেলার চকবরকত ইউনিয়নের নির্মাণাধীন মল্লিকপুর স্কুল মাঠে মাটির ঢিবি ধসে ২ ট্রাক্টর শ্রমিকের মৃত্যু হয়েছে।

আজ (১১মার্চ) বুধবার দুপুরের দিকে এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় গুরুতর আহত অবস্থায় একজনকে জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহতরা হলেন, সদর উপজেলার ইছুয়া নওয়াপাড়া গ্রামের মৃত কলিমুদ্দিনের ছেলে কুদ্দুস হোসেন (৪০) ও ধামইরহাট উপজেলার উত্তর জাহানপুর গ্রামের মৃত ইব্রাহিম মন্ডলের ছেলে আতোয়ার হোসেন।

অতিরিক্ত পুলিশ সুপার আব্দুস সালাম বলেন, সদর উপজেলার মল্লিকপুর স্কুলের নির্মাণাধীন একটি ভবনের কনস্ট্রাকশন কাজের জন্য নিচের মাটি খনন করে বাড়তি মাটি স্তুপ করে রাখা ছিল। সেই বাড়তি মাটি ইটভাটা ও পুকুর ভরাটের কাজে গাড়িতে করে নিয়ে যাওয়ার জন্য ৪ জন ট্রাক্টর শ্রমিক কাজ করছিলেন। এ সময় হঠাৎ করে মাটির ঢিবিটি ধসে ঘটনাস্থলেই ২ শ্রমিক মারা যায়।

পরে খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস ঘটনাস্থলে এসে আহত দুই জনসহ তাদের লাশ উদ্ধার করে। আহতদের মধ্যে গুরুতর অবস্থায় একজনকে জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ সুপার আরও জানান, নওগাঁর এক ঠিকাদার এই নির্মাণের কাজটি করছে। এই ঘটনায় যারা দায়ী, তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

 

আপনার মতামত লিখুন

জয়পুরহাট,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ