শুক্রবার-১০ই এপ্রিল, ২০২০ ইং-২৭শে চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ১:৪৬, English Version
যে কারণে দেশে ফেরার ঝুঁকি নেন খুনি মাজেদ করোনাভাইরাস থেকে বাঁচতে মাথা ন্যাড়া করার হিড়িক! ৯বছরের শিশুকে ধর্ষনে অভিযোগে রক্তাক্ত অবস্থায় থানায় মায়ের আহাজারি করোনা ভাইরাস এর কারনে পার্বতীপুরের কাচা বাজার কয়েকটি মাঠে বসার প্রস্তাব। সৈয়দপুরে এক যুবক করোনাভাইরাসে আক্রান্ত হাকিমপুরে অসহায় ও দরিদ্রদের মাঝে আটা বিতরণ পবিত্র শবে বরাতে প্রধানমন্ত্রীর বার্তা

হিলিতে মাদকাসক্তির কুফল ও মাদকরোধে করণীয় বিষয়ক প্রশিক্ষণ অনুষ্ঠিত

প্রকাশ: বুধবার, ১১ মার্চ, ২০২০ , ২:৫৫ অপরাহ্ণ , বিভাগ : রংপুর,সারাদেশ,

 

হিলি সংবাদদাতা : দিনাজপুরের হিলিতে মাদকাসক্তির কুফল ও মাদকরোধে করণীয় বিষয়ক দুইব্যাপী প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার সকাল ১০ টায় উপজেলা পরিষদ হলরুমে উপজেলা পরিষদ ও জাপান ইন্টারন্যাশনাল কোঅপারেশন এজেন্সি (জাইকা) এর আয়োজনে দুইব্যাপী এই প্রশিক্ষণ কর্মশালার উদ্বোধন করেন উপজেলা চেয়ারম্যান হারুন উর রশিদ হারুন।

পরে উপজেলা নির্বাহী অফিসার আব্দুর রাফিউল আলমের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন ,উপজেলা ভাইস চেয়ারম্যান শাহিনুর রেজা শাহিন,উপজেলা জাইকা কর্মকর্তা লুৎফর রহমান প্রমুখ।

প্রশিক্ষণ কর্মশালায় উপজেলা সুশীল সমাজের ব্যক্তিবর্গ ও প্রিন্ট ও ইলেকট্রনিক মিড়িয়ার সাংবাদিকবৃন্দসহ অনেকে উপস্থিত ছিলেন। এসময় মাদকাসক্তির কুফল ও মাদকরোধে উপস্থিতদের মাঝে প্রশিক্ষণ প্রদান করেন প্রশিক্ষক হাকিমপুর থানার এসআই বেলাল হোসেন।প্রশিক্ষণ কর্মশালাটি শেষ হবে আগামিকাল বৃহস্পাতিবার।
বক্তারা বলেন, মাদকাশক্তির কুফল সম্পর্কে বিশদ বর্ননা দেন, সেই সাথে মাদক প্রতিরোধে করনীয় সম্পর্কে আলোকপাত করেন। এছাড়াও মাদকপ্রতিরোধে প্রশাসনের পাশাপাশি জনগনকেও এগিয়ে আসার আহবান জানানো হয়।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ