মঙ্গলবার-৭ই এপ্রিল, ২০২০ ইং-২৪শে চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: দুপুর ১২:০৫, English Version
খানসামায় অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের পাশে ব্র্যাক নিউইয়র্কে করোনাভাইরাসে নিভে গেল গৃহবধূ নিশাত’র প্রাণ সিংড়া প্রতিমন্ত্রী জুনায়েদ আহমেদ পলকের উদ্যোগে আগুনের হাত থেকে বেচে গেল কয়েক টি পরিবার করোনাভাইরাসে মৃত ব্যক্তিকে নির্ভয়ে দাফন-কাফন করুন করোনাভাইরাস মোকাবিলার জন্য প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে বিদ্যুৎ ও জ্বালানি বিভাগের ১৬ কোটি টাকা অনুদান দেশের কোনো মানুষ না খেয়ে থাকবে না : হুইপ ইকবালুর রহিম চা, কফি বা গরম পানি খেয়ে কি করোনাভাইরাস দূর করা যায়?

হিলি সীমান্তে বিজিবিকে মিষ্টি উপহার দিলো বিএসএফ

প্রকাশ: মঙ্গলবার, ১০ মার্চ, ২০২০ , ৩:৫৩ অপরাহ্ণ , বিভাগ : রংপুর,সারাদেশ,

হিলি সংবাদদাতা :
ভারতের দোলযাত্রা (হোলি) উৎসব উপলক্ষ্যে হিলি সীমান্তে বিজিবিকে মিষ্টি উপহার দিয়ে শুভেচ্ছা জানিয়েছে বিএসএফ।
আজ মঙ্গলবার দুপুর ১টায় হিলি সীমান্তের শুন্যরেখায় ভারতের হিলি বিএসএফ ক্যাম্প কমান্ডার সুরেশ কুমার বিজিবিকে মিষ্টি দিয়ে এই শুভেচ্ছা বিনিময় করেন। এসময় বিজিবির পক্ষ থেকে মিষ্টি গ্রহন করেন চেকপোষ্টের নায়েক মানিক মিয়া।
বিজিবি জানান, ভারতের দোলযাত্রা (হোলি) উৎসব উপলক্ষে বিএসএফ আামাদের মিষ্টি ও লাড্ডু উপহার দিয়ে শুভেচ্ছা জানিয়েছে। পাশাপাশি আমরাও তাদেরকে দোলযাত্রার শুভেচ্ছা জানিয়েছি। সীমান্তে সৌহাদ্য, সম্প্রতি ও ভাতৃত্ববোধ বজায় রাখতে প্রতি বছর দুদেশের বিভিন্ন জাতীয় ও ধর্মীয় উৎসবগুলিতে আমরা একে অপরকে মিষ্টি ও বিভিন্ন সামগ্রী উপহার দিয়ে শুভেচ্ছা বিনিময় করে থাকি। এতে করে সীমান্তে দায়িত্বপালনরত দুবাহিনীর মাঝে সম্পর্ক আরো জোরদাড় হবে বলে জানিয়েছেন।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ