বুধবার-৮ই এপ্রিল, ২০২০ ইং-২৫শে চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ৯:২৮, English Version
নীলফামারীর ডোমারে সর্দি-জ্বরে এক ব্যক্তির মৃত্যু, পুলিশ ছাড়া কেউ এলো না দাফনে একটি শোক সংবাদ সৈয়দপুরে দেড়শ কর্মহীন পরিবারের সহায়তায় হাত বাড়ালো গোলামে মুস্তফা কমিটি অসহায়দের ঘরে ঘরে খাদ্যসামগ্রী পৌঁছে দিচ্ছেন স্বেচ্ছাসেবক লীগ নেতা এ্যাপোলো শবে বরাতে বিশেষ দোয়া করার এবং কবরস্থান ও মাজারে জনসমাগম না করার আহ্বান ইসলামিক ফাউন্ডেশনের বঙ্গবন্ধুকে হত্যাকাণ্ডে ঘাতক মাজেদের কি ভুমিকা ছিলো ভুয়া তথ্যের খবরে আটক ভয়েস অফ পাইকগাছা ফেসবুক পেজের পরিচালক

করোনাভাইরাসে আক্রান্ত ফ্রান্সের সংস্কৃতিমন্ত্রী

প্রকাশ: মঙ্গলবার, ১০ মার্চ, ২০২০ , ১২:১৩ অপরাহ্ণ , বিভাগ : আন্তর্জাতিক,

এমএন২৪.কম ডেস্ক : প্রাণঘাতী করোনাভাইরাসে এবার আক্রান্ত হয়েছেন ফ্রান্সের সংস্কৃতিমন্ত্রী ফ্রাঙ্ক রিসটার।  কাতারভিত্তিক সংবাদমাধ্যম আল-জাজিরার খবরে বলা হয়, আজ মঙ্গলবার মেডিকেল পরীক্ষায় ফরাসি মন্ত্রী ফ্রাঙ্ক রিসটারের শরীরে করোনা ভাইরাসের অস্তিত্ব পাওয়া যায়।

দেশটির সংস্কৃতি মন্ত্রণালয়ের পক্ষ থেকে বলা হয়েছে, করোনা ভাইরাসের উপসর্গ দেখা দেওয়ার পর আজ মন্ত্রীর শরীরে করোনা ভাইরাসের উপস্থিতি পাওয়া গেছে। মন্ত্রী ‘ভালো আছেন’, তিনি এখন তার প্যারিসের বাড়িতে অবস্থান করছেন। গত সপ্তাহের কয়েক দিন ফ্রান্সের জাতীয় সংসদের নিম্ন সভায় অবস্থান করেছিলেন ফ্রাঙ্ক রিসটার। ওই সভার পাঁচজন ব্যক্তি এর আগে করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন বলে নিশ্চিত হওয়া গেছে। এর আগে ইরানের দুজন সংসদ সদস্য ও এক রাষ্ট্রদূত করোনায় আক্রান্ত হয়ে মারা যান। এ ছাড়া পাঁচজন সংসদ সদস্য ও একজন ভাইস প্রেসিডেন্ট এখানো আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি আছেন। ইতালির সেনাপ্রধান করোনায় আক্রান্ত হয়েছেন। এ ছাড়া পর্তুগালের প্রেসিডেন্ট রিবেলো ডি সুজা কোয়ারেন্টাইনে আছেন।

আপনার মতামত লিখুন

আন্তর্জাতিক বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ