বুধবার-৮ই এপ্রিল, ২০২০ ইং-২৫শে চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: সকাল ৭:৪৯, English Version
ঠাকুরগাঁওয়ে অসহায় মানুষদের পাশে যুবলীগ নেতা আপেল প্রাথমিকসহ সকল শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ হচ্ছে ঈদ পর্যন্ত ঠাকুরগাঁওয়ে ঠেঙ্গামারা এনজিওর কিস্তি আদায়, ম্যানেজারসহ আটক ১৫ রাজারহাটে করোনা সন্দেহে তিন জনের নমূনা পরীক্ষাগারে প্রেরণ টেস্ট বাড়ানোর জোর তাগিদ স্বাস্থ্যমন্ত্রীর ফকিরহাটে অজ্ঞাত বৃদ্ধের মৃতদেহ উদ্ধার লালমনিরহাট এসিল্যান্ড অফিসের সহকারী কর্তৃক স্বামী ও স্ত্রীকে মারপিটসহ শ্লীলতাহানীর অভিযোগ

যে কার্যক্রম স্থগিত করল মাউশি : করোনা আতঙ্ক

প্রকাশ: মঙ্গলবার, ১০ মার্চ, ২০২০ , ১২:০৫ অপরাহ্ণ , বিভাগ : শিক্ষা,

এমএন২৪.কম ডেস্ক :  ‘করোনাভাইরাস আতঙ্কে’ জাতীয় শিক্ষা সপ্তাহ স্থগিত করেছে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর। মঙ্গলবার থেকে জাতীয় শিক্ষা সপ্তাহ শুরু হওয়ার কথা থাকলেও তা স্থাগিত করা হয়েছে।

সোমবার রাজধানীর এক অনুষ্ঠানে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদফতরের (মাউশি) মহাপরিচালক প্রফেসর ড. সৈয়দ মো. গোলাম ফারুক এ কথা জানান।

তিনি বলেন, করোনাভাইরাস থেকে রক্ষা পেতে সচেতনতা বাড়াতে কাজ করবে মাউশি অধিদপ্তর। শিগগিরই এ ব্যাপারে একটি সার্কুলার জারি করা হবে। সে অনুযায়ী শিক্ষাপ্রতিষ্ঠানগুলোকে চলতে হবে। বিশেষ করে শিক্ষার্থীদের নিয়মিত হাত ধোয়া, জনসমাগম এড়িয়ে চলাসহ নানা ব্যাপারে সচেতন করবেন শিক্ষকরা।   সূত্র : বাংলাদেশ জার্নাল

জাতীয় শিক্ষা ব্যবস্থাপনা একাডেমির (নায়েম) মহাপরিচালক প্রফেসর আহাম্মেদ সাজ্জাদ রশীদের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী এবং মাধ্যমিক ও উচ্চ শিক্ষা (মাউশি) অধিদপ্তরের মহাপরিচালক অধ্যাপক ড. সৈয়দ মো. গোলাম ফারুক প্রমুখ।

আপনার মতামত লিখুন

শিক্ষা বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ