শনিবার-১১ই এপ্রিল, ২০২০ ইং-২৮শে চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ১২:৩৫, English Version
র‌্যাব কোম্পানীকর্তৃক করোনা ভাইরাস প্রতিরোধ সংক্রান্ত অভিযান পরিচালনা করেন পার্বতীপুরে কুমারদের দিন কাটছে অনাহারে। পার্বতীপুরে কাপড় শ্রমিকদের কষ্টে কাটছে দিন। নারায়ণগঞ্জে করোনা আক্রান্ত গিটারিস্টের নির্মম মৃত্যু পার্বতীপুরে ত্রাণের দাবীতে মানবন্ধন রোগ প্রতিরোধ ক্ষমতা বাড়ায় যে চা বুবলি মা হয়েছেন!

বরিশাল সিটি কাউন্সিলরের বিরুদ্ধে প্রবাসীর মামলা

প্রকাশ: সোমবার, ৯ মার্চ, ২০২০ , ৫:৩৯ অপরাহ্ণ , বিভাগ : বরিশাল,সারাদেশ,

বরিশাল ব্যুরো ॥ প্রবাসীর কাছে চাঁদা দাবির অভিযোগ এনে সিটি কর্পোরেশনের ৪নং ওয়ার্ডের কাউন্সিলর তৌহিদুল ইসলাম বাদশার বিরুদ্ধে আদালতে মামলা দায়ের করা হয়েছে। সোমবার দুপুরে মেট্রোপলিটন ম্যাজিষ্ট্রেট আদালতে আমেরিকান প্রবাসী ও নগরীর ভাটিখানা এলাকার মৃত আবুল হাসেমের পুত্র মোহাম্মদ মঞ্জুর মোর্শেদ বাদি হয়ে মামলাটি দায়ের করেন।
আদালতের বিচারক মামলাটি আমলে নিয়ে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনকে (পিবিআই) তদন্তের নির্দেশ দিয়েছেন। মামলা সূত্রে জানা গেছে, বাদি দীর্ঘদিন প্রবাসে বসবাস করছেন। বিভিন্ন সময় তিনি দেশে আশা যাওয়া করতো। ২০১৮ সালে প্রধানমন্ত্রীর বরিশালে আগমন উপলক্ষে অনুষ্ঠানের খরচ বাবদ কাউন্সিলর বাদশা বাদির কাছে মোটা অংকের টাকা চাঁদা দাবি করে। বাদি দাবিকৃত চাঁদা দিতে অস্বীকার করায় কাউন্সিলর বাদশা ক্ষিপ্ত হয়। তারই ধারাবাহিকতায় গত বছরের ২১ ফেব্রুয়ারি বাদি তার বসত বাড়িতে ঘর নির্মানের জন্য ইট বালু আনলে কাউন্সিলর তার সহযোগিদের নিয়ে পাঁচ লাখ টাকা চাঁদাদাবিতে নির্মান কাজ বন্ধ করে দেয়।
অভিযোগ অস্বীকার করে কাউন্সিলর তৌহিদুল ইসলাম বাদশা বলেন, একটি মহল আমার উপর ক্ষুব্ধ হয়ে প্রবাসীকে গুটি বানিয়ে আদালতে মামলা দায়ের করিয়েছে। চাঁদা দাবির অভিযোগের কোন সত্যতা নেই। উল্লেখ্য, কাউন্সিলর বাদশা অনুপ্রবেশকারীদের তালিকায় থাকায় আওয়ামীলীগ থেকে তাকে বহিস্কার করা হয়েছে।

আপনার মতামত লিখুন

বরিশাল,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ