মঙ্গলবার-৩১শে মার্চ, ২০২০ ইং-১৭ই চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: সকাল ৭:৪১, English Version
জলঢাকায় পৌর মেয়র রাবি শিক্ষার্থীদের সাথে নিয়ে হ্যান্ড সেনিটাইজার ও মাস্ক বিতরণ ১৯৭১এর বরবরতার স্বাক্ষী দেওয়ার জন্য আমগাছটি এখনো দাঁড়িয়ে! বাড়ি বাড়ি খাবার পৌঁছে দিচ্ছে সেনাবাহিনী গাইবান্ধায় কর্মহীন ভাসমান বেদে সম্প্রদায়ের মাঝে খাদ্য সহায়তা দিলেন পুলিশ সুপার ডোমারে ট্রলিতে করে ভিজিডি চাউল বাড়ীতে পৌছায় দিচ্ছেন চেয়ারম্যান রিমুন। জলঢাকায় পুড়ে যাওয়া অসহায় পরিবারের পাশে ‘এসো নিজে করি’ তাহিরপুরে মাটি বোঝাই হ্যান্ডট্রলি উল্টে মাদ্রাসা ছাত্র নিহত

আবারও হিলি রেলস্টেশনের কার্যক্রম শুরু

প্রকাশ: সোমবার, ৯ মার্চ, ২০২০ , ৩:৩৫ অপরাহ্ণ , বিভাগ : রংপুর,সারাদেশ,

হিলি সংবাদদাতা : দীর্ঘ দুই বছর বন্ধ থাকার পর আবারও দিনাজপুরের হিলি রেলস্টেশনের কার্যক্রম শুরু হয়েছে। সোমবার থেকে এই কার্যক্রম শুরু করা হয়। সকাল সাড়ে ১০ টায় বাংলাদেশ রেলওয়ে পশ্চিমাঞ্চলীয় জেনারেল ম্যানেজার (জিএম) মিহির কান্তি গুহ উপস্থিত থেকে এই কার্যক্রমের উদ্বোধন করেন।

পরে হাকিমপুর উপজেলা নির্বাহী অফিসার আব্দুর রাফিউল আলমের সভাপতিত্বে সংক্ষিপ্ত আলোচনা সভায় বক্তব্য রাখেন, জিএম মিহির কান্তি গুহ, হাকিমপুর উপজেলা চেয়ারম্যান হারুন-উর-রশিদ, পৌর মেয়র জামিল হোসেন চলন্ত প্রমুখ।
জিএম মিহির কান্তি গুহ বলেন, বর্তমান সরকার রেলবান্ধব সরকার। হিলি স্থলবন্দরের গুরুত্ব কথা বিবেচনা করে দীর্ঘদিন পর হলেও স্টেশনের কার্যক্রম চালু করা হলো। এতে করে বন্দর এলাকার মানুষের যাতায়াতের সুবিধা হবে ।

এ সময় রেলওয়ে পশ্চিমাঞ্চলীয় চীপ কর্মাশিয়াল ম্যানেজার (সিসিএম) আহসানউল্লাহ ভূইয়া, বিভাগীয় পরিবহন কর্মকর্তা (ডিটিও) নাসির উদ্দিনসহ অনেকে উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, জনবল সঙ্কটের কারণে ২০১৮ সালের ৮ জানুয়ারী হিলি রেলস্টেশনের কার্যক্রম বন্ধ করে দেয় রেলওয়ে কর্তৃপক্ষ। স্টেশন মাষ্টারসহ সকল স্টাফকে প্রত্যাহার করে নেয়া হয় ।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ