বৃহস্পতিবার-২রা এপ্রিল, ২০২০ ইং-১৯শে চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ৪:৪৬, English Version
পার্বতীপুরে ইউনাইটেড ডেভেলপমেনট এসোসিয়েশনের উদ্যোগে নগদ অর্থ প্রদান গাইবান্ধায় হোম কোয়ারেন্টাইনে ২০০ : বাড়ি ফিরে গেছে ৭ জন পলাশবাড়ীতে বিষপানে মায়ের মৃত্যু : শিশুপুত্র গুরুতর অসুস্থ্য ঠাকুরগাঁওয়ে ২শ অসহায় পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ কোভিড-১৯ (করোনা ভাইরাস) সংক্রান্ত সর্বশেষ প্রতিবেদন লালমনিরহাটে সেনাবাহিনীর মতবিনিময় ও চিকিৎসা সেবা করোনা ভাইরাসের সচেতনতায় খেটে খাওয়া অসহায় মানুষের পাশে দাঁড়ালেন গোবিন্দগঞ্জ হাইওয়ে থানা পুলিশ

ফুলবাড়ীতে ভুয়া এনজিও পরিচালক আটক

প্রকাশ: সোমবার, ৯ মার্চ, ২০২০ , ৩:১১ অপরাহ্ণ , বিভাগ : রংপুর,সারাদেশ,

ফুলবাড়ী(কুড়িগ্রাম) সংবাদদাতা : কুড়িগ্রামের ফুলবাড়ীতে বাংলাদেশ ভূমিহীন আন্দোলন নামের একটি ভূয়া এনজিও’র পরিচালককে জনতা আটক করে পুলিশে সোপর্দ করেছে। আটক ওই পরিচালকের নাম শহিদুল ইসলাম (৩২)। তিনি জেলার নাগেশ্বরী উপজেলার আজমাতা গ্রামের আবুল হোসেনের ছেলে।
জানা গেছে, রবিবার সন্ধ্যায় উপজেলার বড়ভিটা ইউনিয়নের বাংলা বাজার এলাকায় জমি বরাদ্দ দেয়ার নামে ভূমিহীন লোকজনকে সদস্য বানিয়ে জনপ্রতি একশত টাকা আদায় করে শহিদুল। এভাবে ওই এলাকার সতের জন লোকের কাছে সতের’শ টাকা আদায় করেন তিনি। বিষয়টি স্থানীয় লোকজনের সন্দেহ হলে তারা শহিদুলকে আটক করে পুলিশে খবর দেয়। ফুলবাড়ী থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে এনজিও’র কাগজপত্র দেখতে চাইলে রেজিষ্ট্রেশন নম্বর বিহীন কিছু সদস্য ভর্তি ফরম ও নিজের ছবি সম্বলিত একটি পোষ্টার ছাড়া বৈধ কাগজপত্র দেখাতে ব্যর্থ হয় শহিদুল। পরে পুলিশ তাকে আটক করে থানায় নিয়ে আসে।
ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ রাজিব কুমার রায় জানান, আটক শহিদুলের বিরুদ্ধে প্রতারণার মামলা দায়ের করে সোমবার সকালে তাকে জেল হাজতে পাঠানো হয়েছে।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ