বৃহস্পতিবার-২রা এপ্রিল, ২০২০ ইং-১৯শে চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ৪:৪৯, English Version
পার্বতীপুরে ইউনাইটেড ডেভেলপমেনট এসোসিয়েশনের উদ্যোগে নগদ অর্থ প্রদান গাইবান্ধায় হোম কোয়ারেন্টাইনে ২০০ : বাড়ি ফিরে গেছে ৭ জন পলাশবাড়ীতে বিষপানে মায়ের মৃত্যু : শিশুপুত্র গুরুতর অসুস্থ্য ঠাকুরগাঁওয়ে ২শ অসহায় পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ কোভিড-১৯ (করোনা ভাইরাস) সংক্রান্ত সর্বশেষ প্রতিবেদন লালমনিরহাটে সেনাবাহিনীর মতবিনিময় ও চিকিৎসা সেবা করোনা ভাইরাসের সচেতনতায় খেটে খাওয়া অসহায় মানুষের পাশে দাঁড়ালেন গোবিন্দগঞ্জ হাইওয়ে থানা পুলিশ

সিঙ্গাপুর ওপেন জিমন্যাস্টিকস চ্যাম্পিয়নশিপ ২০১৯ এর পদকজয়ীদের সংবর্ধনা প্রদান

প্রকাশ: সোমবার, ৯ মার্চ, ২০২০ , ১২:১৯ অপরাহ্ণ , বিভাগ : ঢাকা,সারাদেশ,

এমএন২৪.কম ডেস্ক :   যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মোঃ জাহিদ আহসান রাসেল বলেছেন, ২০১৯ সালের ১ থেকে ৩ জুন সিঙ্গাপুরে অনুষ্ঠিত ১৬তম সিঙ্গাপুর ওপেন জিমন্যাস্টিকস টুর্নামেন্টে অনন্য কৃতিত্বের স্বাক্ষর রাখে বাংলাদেশের জিমন্যাস্টরা। জিমন্যাস্টদের উন্নত প্রশিক্ষণের জন্য সরকারের পক্ষ থেকে সর্বোচ্চ সহযোগিতা দেওয়া হবে।

 ঢাকা ক্লাবের স্যামসন এইচ সেন্টারে আয়োজিত বাংলাদেশ জিমন্যাস্টিকস ফেডারেশন আয়োজিত পদকজয়ীদের সংবর্ধনা প্রদান ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় প্রতিমন্ত্রী এসব কথা বলেন।

 প্রতিমন্ত্রী বলেন, আমাদের নানান সীমাবদ্ধতা আছে, এর ভেতর থেকেই আমাদের ক্রীড়াবিদরা দেশকে বিশ্বের দরবারে গৌরবোজ্জ¦ল করেন। তাদের সন্মান আমাদের কাছে অনেক বড়।

 অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জাতীয় ক্রীড়া পরিষদ সচিব মাসুদ করিম, বাংলাদেশ জিমন্যাস্টিকস ফেডারেশানের সভাপতি শেখ বশির আহমেদ মামুন এবং সাধারণ সম্পাদক আহমেদুর রহমান বাবলু।

 উল্লেখ্য, প্রতিযোগিতার বিভিন্ন ইভেন্টে তারা ১৪টি স্বর্ণ, ৬টি রৌপ্য ও ৮টি ব্রোঞ্জ-সহ সর্বমোট ২৮টি পদক জয় করে।   পি আই ডি

আপনার মতামত লিখুন

ঢাকা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ