সোমবার-৬ই এপ্রিল, ২০২০ ইং-২৩শে চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ১০:০৯, English Version
করোনাভাইরাস মোকাবিলার জন্য প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে বিদ্যুৎ ও জ্বালানি বিভাগের ১৬ কোটি টাকা অনুদান দেশের কোনো মানুষ না খেয়ে থাকবে না : হুইপ ইকবালুর রহিম চা, কফি বা গরম পানি খেয়ে কি করোনাভাইরাস দূর করা যায়? মুসল্লিদের ঘরে নামাজ পড়ার নির্দেশ গাইবান্ধায় হোম কোয়ারেন্টাইনে ১৬৩ বাড়ি ফিরে গেছে ৪ জন আক্রান্ত ৫ প্রধানমন্ত্রী যে খাদ্য ও নগদ অর্থ বরাদ্দ দিয়েছেন কেও না খেয়ে থাকবেন না..জেসী এমপি গাইবান্ধায় উপসর্গ নিয়ে যুবকের মৃত্যু

পার্বতীপুরে সড়ক দূর্ঘটনায় মাদরাসা শিক্ষকের মর্মান্তিক মৃত্যু

প্রকাশ: রবিবার, ৮ মার্চ, ২০২০ , ৪:০৩ অপরাহ্ণ , বিভাগ : রংপুর,সারাদেশ,

পার্বতীপুর( দিনাজপুর) সংবাদদাতাঃ
আজ ০৮ মার্চ রবিবার সাড়ে ১১ টায় পার্বতীপুর কেন্দ্রীয় বাস টার্মিনাল সংলগ্ন বাইপাস সড়কের তিন রাস্তার মোড়ে মটর সাইকেল আরোহী মোজাম্মেল হক (৫৯) মর্মান্তিক ভাবে বাস চাপায় মৃত্যু হয়।
জানা যায়, সকাল সাড়ে ১১ টার সময় নিহত মোজাম্মেল হক বাড়ী হতে কাজের উদ্দেশ্যে পার্বতীপুর উপজেলার দিকে আসে। এসময় সৈয়দপুর থেকে আসা স্বপ্নপুরীগামী পিকনিকের বাস মটরসাইকেলটিকে চাপা দেয়। ঘটনাস্থলই মোজাম্মেল হকের মৃত্যু হয়। বাসটিকে পুলিশ আটক করে। যার নং (নারায়ণগঞ্জ- জ-০৪-০১৮১)।
মোজাম্মেল হক ৭ নং মোস্তফাপুর ইউনিয়নের আরজী দেবীপুর শিয়াল কোট আলিম মাদ্রাসার আরবী প্রভাষক হিসেবে কর্মরত ছিলেন। তার বাড়ি পার্বতীপুর উপজেলার মোস্তফাপুর ইউনিয়নের বড়দল আমবাড়ী এলাকায়। ঘটনার পর পরই ড্রাইভার ও হেলপার পলাতক রয়েছে।
পার্বতীপুর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মোখলেছুর রহমান জানান, পার্বতীপুর-ফুলবাড়ী মহাসড়কের বাসটার্মিনাল তিন রাস্তা মোড়ে পিকনিকের বাস চাপায় ওই শিক্ষকের মৃত্যু হয়। এ ঘটনায় পার্বতীপুর থানায় মামলা হয়েছে।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ