মঙ্গলবার-৩১শে মার্চ, ২০২০ ইং-১৭ই চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: বিকাল ৪:০৯, English Version
সাধারণ ছুটি ১১ এপ্রিল পর্যন্ত বাড়ল চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালে খাবার তুলে দিলেন লেনিন প্রামাণিক চাঁপাইনবাবগঞ্জে সাবেক এমপি আব্দুল ওদুদের খাদ্যসামগ্রী বিতরণ পার্বতীপুরের পত্রিকা বিক্রেতাদের হাতে তুলেন দিলেন খাদ্য সামগ্রী- উপজেলা সমাজসেবা অফিসার পলাশবাড়ীতে পৌরসভার উদ্যোগে জিবানুনাশক স্প্রে কার্যক্রম শিবগঞ্জেমৃত ব্যক্তির করোনা ভাইরাস ছিলনা ১৫ বাড়ী লক ডাউন প্রত্যাহার পলাশবাড়ীতে কর্মহীন ভাসমান বেদে পরিবারের মানবেতর জীবনযাপন

গোবিন্দগঞ্জে কবর হতে মৃতদেহ তুলে পালাবার পথে একজন আটক

প্রকাশ: রবিবার, ৮ মার্চ, ২০২০ , ২:৫৮ অপরাহ্ণ , বিভাগ : Uncategorized,রংপুর,সারাদেশ,
ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধা সংবাদদাতা :  গাইবান্ধার গোবিন্দগঞ্জের দরবস্ত ইউনিয়নের চেয়ারগ্রামে কবর খুড়ে লাশ নিয়ে পালাবার সময় এলাকা বাসীর হাতে আটক হয় পরে তাকে থানায় সোপর্দ করা হয় ।আটক খালেকুর রহমান (২৮) পিতা মৃত আঃ মজিদ সাং কাপাসিয়া মধ্যপাড়ার বাসিন্দা ।   এলাকা বাসীর সূত্রে জানা যায় লাশটি মৃত আলহাজ্ব ছফের উদ্দিনের। আজ ভোর ৪:৩০ এ কবর খুঁড়ে মৃতদেহ ভ্যানে করে নিয়ে পালাবার পথে দামোদরপুর জামে মসজিদের সামনে এলাকাবাসী আসামি এবং থানায় অবহিত করলে থানা পুলিশের এসআই আরিফ দ্রত ঘটনাস্থলে গিয়ে আসামি কে হেফাজতে নেয়। পরে মৃতের আত্নীয়- স্বজন এবং এলাকাবাসী মৃর্তদেহটি পুনরায় কবরস্থ করে।
 ধারনা করা হচ্ছে এই আসামি খালেকুর তান্ত্রীজ ও কালোজাদু জাতীয় কোন কাজের উদ্দেশ্য গলিত মৃতদেহের কোন অংশ নেয়ার জন্য এই অমানবিক কাজ করছিলো। এই আসামি ইতিপূর্বে বৌকে হত্যার চেষ্টা মামলার আসামি হিসাবে কোর্টে প্রেরণ করা হয়েছিলো। এ বিষয়ে থানায় একটি মামলা রুজু হয়েছে।
আপনার মতামত লিখুন

Uncategorized,রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ