বুধবার-১লা এপ্রিল, ২০২০ ইং-১৮ই চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: দুপুর ২:৫৬, English Version
মশার গান আর শুনতে চাই না : মেয়রদের প্রতি প্রধানমন্ত্রী কোভিড-১৯ (করোনা ভাইরাস) সংক্রান্ত সর্বশেষ প্রতিবেদন গাইবান্ধায় শ্রমজীবী মানুষ গুলো ব্যাপকভাবে বিপাকে সাধারণ ছুটি ১১ এপ্রিল পর্যন্ত বাড়ল চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালে খাবার তুলে দিলেন লেনিন প্রামাণিক চাঁপাইনবাবগঞ্জে সাবেক এমপি আব্দুল ওদুদের খাদ্যসামগ্রী বিতরণ পার্বতীপুরের পত্রিকা বিক্রেতাদের হাতে তুলেন দিলেন খাদ্য সামগ্রী- উপজেলা সমাজসেবা অফিসার

বান্দরবানে দুঃস্থদের মাঝে গাভী বিতরণ করলেন পার্বত্য চট্টগ্রাম মন্ত্রী

প্রকাশ: রবিবার, ৮ মার্চ, ২০২০ , ১১:১২ পূর্বাহ্ণ , বিভাগ : চট্রগ্রাম,সারাদেশ,

এমএন২৪.কম ডেস্ক : বান্দরবান জেলার লামা ও আলীকদম উপজেলায় দুঃস্থ ও অসহায় নারীদের মাঝে গাভী বিতরণ করেছেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং।  পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের তত্ত্বাবধানে গ্রামীণ দুঃস্থ মহিলাদের স্বাবলম্বী করতে গাভী বিতরণ করা হয়েছে।

 বান্দরবানের লামা ও আলীকদম উপজেলা সদরে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে গাভী বিতরণ করেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং।

মন্ত্রী বলেন, পার্বত্য চট্টগ্রামের উন্নয়নের জন্য জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড গঠন করেছিলেন। পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড পার্বত্য এলাকার জনগণের আত্মকর্মসংস্থানের জন্য বিভিন্ন কর্মসূচি বাস্তবায়ন করছে। তিনি বলেন, গাভী পালনের মাধ্যমে অসহায় ও দুঃস্থ নারীরা নিজেদের স্বাবলম্বী করার পাশাপাশি জাতীয় উন্নয়নেও অবদান রাখতে পারবে।

লামা উপজেলায় ৭০টি এবং আলীকদম উপজেলায় ৫০টি গাভী বিতরণ করা হয়েছে।

পরে মন্ত্রী লামা বাজারে জলবায়ু ট্রাস্টের অর্থায়নে সোলার স্ট্রিট লাইট উদ্বোধন, নারকাটা ঝিরি রাস্তা আরসিসি ও নয়াপাড়া মিশন রাস্তা আরসিসি কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন।    পি আই ডি

আপনার মতামত লিখুন

চট্রগ্রাম,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ