বৃহস্পতিবার-৯ই এপ্রিল, ২০২০ ইং-২৬শে চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: বিকাল ৩:৩১, English Version
অসহায়দের প্রতি সাহায্যের হাত বাড়ালো পুলেরপাড় ফাউন্ডেশন খানসামায় দরিদ্র ও কর্মহীনদের পাশে যমুনা ব্যাংক কর্মকর্তা গৌরাংগ চন্দ্র সরকার পার্বতীপুরে ১১ পত্রিকা বিক্রেতাদের খাদ্য সহায়তা এইচএসসি পরীক্ষা পরিস্থিতি স্বাভাবিক হওয়ার ১৫ দিন পর লকডাউনের মধ্যে দিয়ে জীবনের ঝুঁকি নিয়ে কাজ করে যাচ্ছেন ডাক্তার খুনি মাজেদের প্রাণভিক্ষার আবেদন খারিজ আজ পবিত্র শবে বরাত

পার্বতীপুরে ৬৮ যাত্রীর কাছ থেকে ভাড়াসহ জরিমানা আদায়

প্রকাশ: শনিবার, ৭ মার্চ, ২০২০ , ৬:৫৮ অপরাহ্ণ , বিভাগ : রংপুর,সারাদেশ,

এমএন২৪.কম ডেস্ক : দিনাজপুরের পার্বতীপুর রেলওয়ে জংশনে বিনা টিকেটের যাত্রী ধরতে বিশেষ অভিযান পরিচালনা করে ৬৮ জন বিনা টিকেটে যাত্রীর কাছ থেকে ভাড়াসহ ৭ হাজার টাকা জরিমান আদায় করা হয়েছে। আজ শনিবার পার্বতীপুর রেলওয়ে জংশনে এই অভিযান পরিচালিত হয়।
পার্বতীপুর রেলওয়ে জংশনে কর্তব্যরত ষ্টেশন মাষ্টার জিয়াউল আহসান জানান, বিনা টিকেটে রেল ভ্রমন নিরুসাহিত করতে এবং রেলের আয় বৃদ্ধির জন্যে উর্ধ্বতন কর্তৃপক্ষের নিদের্শে বিনা টিকেটের যাত্রী ধরতে বিশেষ অভিযান পরিচালনা করা হয়। এ সময় বিভিন্ন ট্রেন থেকে ৬৮ জন বিনা টিকেটের যাত্রীকে ধরে তাদের কাছ থেকে ভাড়াসহ ৭ হাজার টাকা জরিমানা আদায় করা হয়। এই অভিযানে ষ্টেশনের কর্তব্যরত টিকেট কালেক্টর আশরাফুল ইসলাম ও রেলওয়ে নিরাপত্তা বাহিনীর সাব ইন্সপেক্টর মোঃ ইলিয়াস হোসেনসহ রেলওয়ে কর্মচারীরা উপস্থিত ছিলেন। তিনি আরও জানান, রেলের আয় বৃদ্ধির লক্ষ্যে ও বিনা টিকেটে রেল ভ্রমন প্রতিহত করতে সারাদেশের ন্যায় পার্বতীপুরেও এ অভিযান অব্যাহত থাকবে।
উল্ল্যেখ যে, জনবল সংকটের কারণে পার্বতীপুর রেলওয়ে জংশনে বিনা টিকেটে যাত্রী ধরতে স্থানীয় কর্তৃপক্ষকে হিমশিম খেতে হচ্ছে। বৃহৎ একটি রেলওয়ে জংশনে মাত্র একজন টিকেট কালেক্টর দিয়ে টিকেট সংগ্রহ করা হচ্ছে।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ