বুধবার-৮ই এপ্রিল, ২০২০ ইং-২৫শে চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ৯:৩০, English Version
নীলফামারীর ডোমারে সর্দি-জ্বরে এক ব্যক্তির মৃত্যু, পুলিশ ছাড়া কেউ এলো না দাফনে একটি শোক সংবাদ সৈয়দপুরে দেড়শ কর্মহীন পরিবারের সহায়তায় হাত বাড়ালো গোলামে মুস্তফা কমিটি অসহায়দের ঘরে ঘরে খাদ্যসামগ্রী পৌঁছে দিচ্ছেন স্বেচ্ছাসেবক লীগ নেতা এ্যাপোলো শবে বরাতে বিশেষ দোয়া করার এবং কবরস্থান ও মাজারে জনসমাগম না করার আহ্বান ইসলামিক ফাউন্ডেশনের বঙ্গবন্ধুকে হত্যাকাণ্ডে ঘাতক মাজেদের কি ভুমিকা ছিলো ভুয়া তথ্যের খবরে আটক ভয়েস অফ পাইকগাছা ফেসবুক পেজের পরিচালক

৩ মেয়েকে চুবিয়ে মারল বাবা

প্রকাশ: শনিবার, ৭ মার্চ, ২০২০ , ৫:২০ অপরাহ্ণ , বিভাগ : আন্তর্জাতিক,

এমএন২৪.কম ডেস্ক :  নেশার টাকা না পেয়ে ৩ মেয়েকে পানির ট্যাংকে চুবিয়ে হত্যা করেছে মোহাম্মাদ ফৈয়াজ নামে পাশণ্ড এক বাবা। এ ঘটনায় অভিযুক্তের বিরুদ্ধে মামলা করেছে অভিযুক্তর স্ত্রী। দক্ষিণ ভারতের তেলঙ্গানায় কামারেড্ডি জেলায় তড়কোল গ্রামে ভয়াবহ এ ঘটনা ঘটে।

জানা গেছে, মোহাম্মাদ ফৈয়াজ নামে ওই ব্যক্তি সবসময় জুয়া খেলার টাকা স্ত্রীর কাছে চাইত। বলতে গেলে তেমন কিছুই করত না ফৈয়াজ। অথচ দর্জির কাজ করে যে টাকা উপার্জন করত তার স্ত্রী, তাতেই চলত ৬ জনের পেট। তাই প্রতিদিন স্বামীর জুয়ার টাকা দিতে পারতেন না ফৈয়াজের স্ত্রী।

ঘটনার দিন সন্ধ্যায় ৪ সন্তান নিয়ে একই গ্রামে ভাইয়ের বাড়ি চলে যান ফৈয়াজের স্ত্রী। পরের দিন ফৈয়াজ সেখানে গিয়ে স্ত্রীর হাতে পায়ে ধরে ক্ষমা চাইতে থাকে। বলে, জুয়ার নেশা ছেড়ে দিয়ে স্ত্রী, সন্তান ও সংসারে মন দেবে। তার স্ত্রী সে বিষয়ে বিশেষ কর্ণপাত করেননি। শেষ পর্যন্ত ফৈয়াজ ৩ মেয়ে এবং এক ছেলেকে নিয়ে কাছেই একটি দোকানে যায় দুপুরের খাবার খেতে। কিছুক্ষণ পরেই তাদের ৫ বছরের ছেলে কাঁদতে কাঁদতে মায়ের কাছে এসে বলে, বাবা আবার তাদের মারধর করেছে। এরপরই ফৈয়াজের স্ত্রী ছুটে যান মেয়েদের খোঁজ করতে।   সূত্র : বাংলাদেশ জার্নাল

তারপর ফৈয়াজকে ঘটনাস্থলের কাছেই একটি পানির ট্যাংকের কাছ থেকে আসতে দেখে স্ত্রী। তখন তার জামাকাপড় ভেজা ছিল। বারবার তাকে জিজ্ঞেস করেও মেয়েদের বিষয়ে কোনও সদুত্তর পাননি স্ত্রী। কাছাকাছি কয়েকজন কৃষক পুরো ঘটনাটা দেখেছিলেন। তারাই বলেন ট্যাংকের দিকে গিয়ে খুঁজতে। শেষ পর্যন্ত ফৈয়াজ স্বীকার করে, তাদের ৩ মেয়েকে ওই ট্যাংকে ডুবিয়ে শ্বাসরোধ করে মেরে ফেলে।

এ ঘটনায় ফৈয়াজের বিরুদ্ধে খুন এবং গৃহহিংসার অভিযোগ দায়ের করা হয়েছে। ৩ শিশুর দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।‌

আপনার মতামত লিখুন

আন্তর্জাতিক বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ