বৃহস্পতিবার-৯ই এপ্রিল, ২০২০ ইং-২৬শে চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: বিকাল ৪:৫৪, English Version
দিনাজপুর এমআব্দুর রহিম মেডিকেল কলেজে করোনা পরীক্ষার মেশিন পেল ছিন্নমূল মানুষের পাশে উপজেলা চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও এমপি পুত্র অসহায়দের প্রতি সাহায্যের হাত বাড়ালো পুলেরপাড় ফাউন্ডেশন খানসামায় দরিদ্র ও কর্মহীনদের পাশে যমুনা ব্যাংক কর্মকর্তা গৌরাংগ চন্দ্র সরকার পার্বতীপুরে ১১ পত্রিকা বিক্রেতাদের খাদ্য সহায়তা এইচএসসি পরীক্ষা পরিস্থিতি স্বাভাবিক হওয়ার ১৫ দিন পর লকডাউনের মধ্যে দিয়ে জীবনের ঝুঁকি নিয়ে কাজ করে যাচ্ছেন ডাক্তার

কলাপাড়ায় জাল নোট প্রতিরোধে জনসচেতনতা বৃদ্ধিতে কর্মশালা

প্রকাশ: শনিবার, ৭ মার্চ, ২০২০ , ৩:৩৮ অপরাহ্ণ , বিভাগ : পটুয়াখালী,সারাদেশ,

কলাপাড়া(পটুয়াখালী)সংবাদদাতা :
পটুয়াখালীর কলাপাড়ায় জাল নোট প্রতিরোধে জনসচেতনতা বৃদ্ধিমূলক কর্মশালা শনিবার বেলা ১১টায় পৌর শহরের শেখ কামাল অডিটরিয়ামে অনুষ্ঠিত হয়েছে। বাংলাদেশ বাংক ডিপার্টমেন্ট অব কারেশী ম্যানেজমেন্ট এর সহযোগীতায় জনতা ব্যাংক কলাপাড়া শাখার আয়োজনে এ কর্মশালায় সভাপতিত্ব করেন জনতা ব্যাংক পটুয়াখালী এরিয়া কার্যালয়ের উপ-মহাব্যবস্থাপক মু. হাবিবুর রহমান। প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন কলাপাড়া পৌরসভার মেয়র বিপুল চন্দ্র হাওলাদার।
জাল নোট সর্বনাশ, থানা পুলিশ হাজতবাস, আসল নোট চিনব নিশ্চিন্তে দিন গুনব প্রতিপাদ্য বিষয় নিয়ে প্রধান বক্তা হিসেবে আলোচনা করেন বাংলাদেশ ব্যাংক বরিশাল শাখার যুগ্ম পরিচালক আব্দুর রাজ্জাক। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন কলাপাড়া পৌর বন্দর ব্যবসায়ী সমিতির সহ-সভাপতি দিদারুল আলম বাবুল। কর্মশালায় কলাপাড়া উপজেলায় কর্মরত অন্যান্য ব্যাংকের ম্যানেজার ও ক্যাশ অফিসারবৃন্দসহ ব্যবসায়ী ও বিভিন্ন পেশার প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।
কর্মশালায় বক্তারা বলেন, কলাপাড়া উপজেলার অনেকে জালনোট সংক্রান্ত মামলায় জেল জরিমানার শাস্তি ভোগ করে আসছে। এ জন্য কর্মশালায় জালনোট চি‎হ্নত করতে বিভিন্ন ধরনের চিহ্নিতকরণ উপায় নিয়ে আলোচনা করা হয়। মুক্ত আলোচনা শেষে প্রজেক্টরের মাধ্যমে জাল টাকা চেনার উপরে ভিডিও চিত্র প্রদর্শণ করা হয়।

আপনার মতামত লিখুন

পটুয়াখালী,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ