বুধবার-৮ই এপ্রিল, ২০২০ ইং-২৫শে চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ১০:১২, English Version
বাংলাদেশ চ্যালেঞ্জ ক্যাম্পেইন উদ্বোধন করলেন আইসিটি প্রতিমন্ত্রী পার্বতীপুর উপজেলা ছাত্রলীগ সভাপতির উদ্যোগে খাদ্য সহায়তা নীলফামারীর ডোমারে সর্দি-জ্বরে এক ব্যক্তির মৃত্যু, পুলিশ ছাড়া কেউ এলো না দাফনে একটি শোক সংবাদ সৈয়দপুরে দেড়শ কর্মহীন পরিবারের সহায়তায় হাত বাড়ালো গোলামে মুস্তফা কমিটি অসহায়দের ঘরে ঘরে খাদ্যসামগ্রী পৌঁছে দিচ্ছেন স্বেচ্ছাসেবক লীগ নেতা এ্যাপোলো শবে বরাতে বিশেষ দোয়া করার এবং কবরস্থান ও মাজারে জনসমাগম না করার আহ্বান ইসলামিক ফাউন্ডেশনের

আমেরিকার বেশিরভাগ মানুষ পছন্দ করেন না ট্রাম্পকে

প্রকাশ: শনিবার, ৭ মার্চ, ২০২০ , ১২:৪৬ অপরাহ্ণ , বিভাগ : আন্তর্জাতিক,

এমএন২৪.কম ডেস্ক : মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের দাপ্তরিক আচরণকে দেশটির বেশিরভাগ জনগণ পছন্দ করেন না। এছাড়া, প্রেসিডেন্ট ট্রাম্প বেশিরভাগ ইস্যু যেভাবে মোকাবেলা করেন তার সঙ্গেও দেশের জনগণ একমত নন।

নতুন এক জনমত জরিপে এ তথ্য উঠে এসেছে। সম্প্রতি পিউ রিসার্চ সেন্টার এ জরিপ চালিয়ে তার ফলাফল প্রকাশ করা হয়েছে। জরিপে দেখা যাচ্ছে- মাত্র শতকরা ১৫ ভাগ মানুষ প্রেসিডেন্ট ট্রাম্পের দাপ্তরিক আচরণ পছন্দ করেন বলে জানিয়েছেন।

শতকরা ৫৩ ভাগ মানুষ বলেছেন তারা ট্রাম্পের আচরণ পছন্দ করেন না। আর ৩০ ভাগ মানুষ ট্রাম্পের আচরণ সম্পর্কে মিশ্র অনুভূতি প্রকাশ করেছেন।     সূত্র : এবি নিউজ

দেশের সমস্যা মোকাবেলার ক্ষেত্রে ট্রাম্পের ভূমিকার প্রতি অনাস্থা জানিয়েছেন শতকরা ৫৮ ভাগ মানুষ। আর শতকরা ৪২ ভাগ মানুষ বলেছেন, তারা ট্রাম্পের ভূমিকা সমর্থন করেন।

আপনার মতামত লিখুন

আন্তর্জাতিক বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ