শনিবার-১১ই এপ্রিল, ২০২০ ইং-২৮শে চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ১২:৪৮, English Version
র‌্যাব কোম্পানীকর্তৃক করোনা ভাইরাস প্রতিরোধ সংক্রান্ত অভিযান পরিচালনা করেন পার্বতীপুরে কুমারদের দিন কাটছে অনাহারে। পার্বতীপুরে কাপড় শ্রমিকদের কষ্টে কাটছে দিন। নারায়ণগঞ্জে করোনা আক্রান্ত গিটারিস্টের নির্মম মৃত্যু পার্বতীপুরে ত্রাণের দাবীতে মানবন্ধন রোগ প্রতিরোধ ক্ষমতা বাড়ায় যে চা বুবলি মা হয়েছেন!

রাসেল ঝড়ে হোয়াইটওয়াশ শ্রীলঙ্কা

প্রকাশ: শনিবার, ৭ মার্চ, ২০২০ , ১২:৩৫ অপরাহ্ণ , বিভাগ : খেলাধুলা,

এমএন২৪.কম ডেস্ক : আন্দ্রে রাসেলের ঝড়ো ইনিংসে টি-২০ সিরিজে শ্রীলঙ্কাকে হোয়াইটওয়াশ করেছে উইন্ডিজ। পাল্লেকেলেতে সিরিজের প্রথম টি-২০ ম্যাচে ২টি চার ও ৪টি ছক্কার সাহায্যে ১৪ বলে ৩৫ রান করে আউট হন রাসেল। কাকতালীয়ভাবে পাল্লেকেলেতেই সিরিজের দ্বিতীয় তথা শেষ টি-২০ ম্যাচেও রাসেল খেলেন ১৪টি বল। এবার তিনি অপরাজিত থাকেন ব্যক্তিগত ৪০ রানে। ধ্বংসাত্মক ইনিংসে রাসেল ৬টি ছক্কা হাঁকান।

বোলিংয়েও অদ্ভুত একটা মিল চোখে পড়ে রাসেলের দুই ম্যাচের পারফর্ম্যান্সে। প্রথম টি-২০ ম্যাচে রাসেল ৪ ওভারে ৩৩ রানের বিনিময়ে ১টি উইকেট দখল করেন। দ্বিতীয় ম্যাচেও তিনি খরচ করেন ৪ ওভারে ৩৩ রান। এবার অবশ্য কোনও উইকেট তুলতে পারেননি তিনি।

রাসেলের আগ্রাসী ব্যাটিংয়ের ভর করে শ্রীলঙ্কাকে দ্বিতীয় ম্যাচে ৭ উইকেটে পরাজিত করে ওয়েস্ট ইন্ডিজ। একই সঙ্গে তারা দুই ম্যাচের টি-২০ সিরিজে হোয়াইটওয়াশ করে সিংহলিদের।

আপনার মতামত লিখুন

খেলাধুলা বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ