শুক্রবার-১০ই এপ্রিল, ২০২০ ইং-২৭শে চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ২:১৭, English Version
যে কারণে দেশে ফেরার ঝুঁকি নেন খুনি মাজেদ করোনাভাইরাস থেকে বাঁচতে মাথা ন্যাড়া করার হিড়িক! ৯বছরের শিশুকে ধর্ষনে অভিযোগে রক্তাক্ত অবস্থায় থানায় মায়ের আহাজারি করোনা ভাইরাস এর কারনে পার্বতীপুরের কাচা বাজার কয়েকটি মাঠে বসার প্রস্তাব। সৈয়দপুরে এক যুবক করোনাভাইরাসে আক্রান্ত হাকিমপুরে অসহায় ও দরিদ্রদের মাঝে আটা বিতরণ পবিত্র শবে বরাতে প্রধানমন্ত্রীর বার্তা

বিমান চলাচল বন্ধের ঘোষণা কুয়েতের বাংলাদেশসহ ৭ দেশের সঙ্গে

প্রকাশ: শনিবার, ৭ মার্চ, ২০২০ , ১১:০৮ পূর্বাহ্ণ , বিভাগ : জাতীয়,

এমএন২৪.কম ডেস্ক : কুয়েত সব ধরনের বিমান চলাচল বন্ধ করার সিদ্ধান্ত নিয়েছে, বাংলাদেশসহ ৭ দেশের সঙ্গে । শুক্রবার থেকে এ নিষেধাজ্ঞা কার্যকর হয়েছে। আগামী এক সপ্তাহ পর্যন্ত এ নিষেধাজ্ঞা বহাল থাকবে বলে আরব টাইমস অনলাইনের এক প্রতিবেদনে জানানো হয়েছে। আরব টাইমসের খবরে বলা হয়েছে, ৬ই মার্চ থেকে এক সপ্তাহের জন্য বিমান চলাচল বন্ধ রাখা হবে। বাংলাদেশ ছাড়া অন্য দেশগুলো হলো, ভারত, শ্রীলঙ্কা, মিশর, ফিলিপাইন, সিরিয়া ও লেবানন।

কুয়েতের সিভিল এভিয়েশন কর্তৃপক্ষের দেয়া বিবৃতিতে জানানো হয়, এসব দেশের নাগরিকরা যারা দেশগুলোতে সর্বশেষ দুই সপ্তাহ অবস্থান করেছেন তাদের ক্ষেত্রে এ নিষেধাজ্ঞা প্রযোজ্য হবে। আর কুয়েতের যেসব নাগরিকরা এসব দেশ ভ্রমণ করেছেন তাদের ১৪ দিন কোয়ারেন্টাইনে থাকতে হবে। করোনাভাইরাস যেন দ্রুত অন্যদের মাঝে ছড়িয়ে না পড়ে, সেজন্য সতর্কতামূলক পদক্ষেপের অংশ হিসেবে এই সিদ্ধান্ত নিয়েছে কুয়েত সরকার।

আপনার মতামত লিখুন

জাতীয় বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ