সোমবার-৬ই এপ্রিল, ২০২০ ইং-২৩শে চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ৮:৩৭, English Version
দেশের কোনো মানুষ না খেয়ে থাকবে না : হুইপ ইকবালুর রহিম চা, কফি বা গরম পানি খেয়ে কি করোনাভাইরাস দূর করা যায়? মুসল্লিদের ঘরে নামাজ পড়ার নির্দেশ গাইবান্ধায় হোম কোয়ারেন্টাইনে ১৬৩ বাড়ি ফিরে গেছে ৪ জন আক্রান্ত ৫ প্রধানমন্ত্রী যে খাদ্য ও নগদ অর্থ বরাদ্দ দিয়েছেন কেও না খেয়ে থাকবেন না..জেসী এমপি গাইবান্ধায় উপসর্গ নিয়ে যুবকের মৃত্যু ফুলবাড়ীতে কিশোরী অপহরণ আটক -১

গাইবান্ধায় কলেজ ছাত্রীকে ধর্ষণ : প্রতারক প্রেমিক গ্রেফতার 

প্রকাশ: শনিবার, ৭ মার্চ, ২০২০ , ১১:০০ পূর্বাহ্ণ , বিভাগ : রংপুর,সারাদেশ,
ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধা সংবাদদাতা : গাইবান্ধার এক কলেজ ছাত্রীকে ধর্ষণের ভিডিও ধারণ করে টাকা আদায়ের চেষ্টার অভিযোগে তার প্রতারক প্রেমিককে গ্রেফতার করেছে পুলিশ। এ মামলায় ওই যুবকের বড় বোনকেও আসামি করা হয়েছে। ৬ মার্চ শুক্রবার দুপুরে ওই ছাত্রীর বাবা মামলা করার পর গাইবান্ধা সদরের তুলশীঘাট এলাকা থেকে তাজদিকুল কে গ্রেফতার করে বলে জানিয়েছে পুলিশ। গ্রেফতারকৃত তাজদিকুল ইসলাম (২৩) গাইবান্ধা সদর উপজেলার ভবানীপুর গ্রামের হিরু সরকারের ছেলে।
মামলা আবেদন উদ্ধৃত করে গাইবান্ধা সদর থানার ওসি জনাব খাঁন মো. শাহরিয়ার জানান, তাজদিকুল ওই কলেজ ছাত্রীর সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তোলেন। গত ২২ ফেব্রুয়ারী ওই কলেজ ছাত্রীকে তাজদিকুরের বোন তাদের বাড়িতে নিয়ে যান। তাদের শোবারঘরে তিনজন ইয়াবা বড়ি খান। এরপর তাজদিকুল ওই কলেজ ছাত্রীকে ধর্ষণ করেন। তাজদিকুলের বোন মোবাইল ফোনে সেই দৃশ্য ভিডিও ধারণ করেন। তিনি জানান, ২ মার্চ ওই ছাত্রীটি গাইবান্ধা শহরের কলেজে গেলে তাজদিকুল ও তার বোন তাকে পার্শ্ববর্তী স্টেডিয়ামে নিয়ে যায়। সেখানে তার পেটে ধারালো ব্রেড ধরে বাবার কাছ থেকে ৫০ হাজার টাকা নিয়ে আসতে বলে। টাকা না আনলে ধারণ করা ওই ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার হুমকিও দেয় ওরা। এ সময় শোরগোল শুনে লোকজন এগিয়ে এসে ওই ছাত্রীকে উদ্ধার করে। এনিয়ে শুক্রবার দুপুরে ওই ছাত্রীর বাবা বাদী হয়ে তাজদিকুল ইসলাম ও তার বোনকে আসামি করে সদর থানায় মামলা করেন।
এছাড়া অপর আসামিকে গ্রেফতারের জন্য অভিযান অব্যাহত আছে বলে জানিয়েছে পুলিশ।
আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ