বৃহস্পতিবার-৯ই এপ্রিল, ২০২০ ইং-২৬শে চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: বিকাল ৪:২২, English Version
অসহায়দের প্রতি সাহায্যের হাত বাড়ালো পুলেরপাড় ফাউন্ডেশন খানসামায় দরিদ্র ও কর্মহীনদের পাশে যমুনা ব্যাংক কর্মকর্তা গৌরাংগ চন্দ্র সরকার পার্বতীপুরে ১১ পত্রিকা বিক্রেতাদের খাদ্য সহায়তা এইচএসসি পরীক্ষা পরিস্থিতি স্বাভাবিক হওয়ার ১৫ দিন পর লকডাউনের মধ্যে দিয়ে জীবনের ঝুঁকি নিয়ে কাজ করে যাচ্ছেন ডাক্তার খুনি মাজেদের প্রাণভিক্ষার আবেদন খারিজ আজ পবিত্র শবে বরাত

ধানের শীর্ষের প্রার্থী ডা. মইনুল হাসান সাদিক ভোট প্রার্থনায় মাঠে প্রান্তরে

প্রকাশ: শনিবার, ৭ মার্চ, ২০২০ , ১০:৫৩ পূর্বাহ্ণ , বিভাগ : রংপুর,সারাদেশ,

 

গাইবান্ধা জেলা সংবাদদাতা :
চলমান মার্চ মাসের ২১ তারিখ ৩১,গাইবান্ধা-৩ আসনের উপ-নির্বাচনে ধানের শীষ বিজয় নিশ্চিত করতে সকলকে নিয়ে ঐক্যবদ্ধ হয়ে কাজ করে যাচ্ছে বিএনপি ও অঙ্গসহযোগী সংগঠনের নেতাকর্মীরা। নিয়মিত গনসংযোগ, উঠান বৈঠক, আলোচনা সভা, কর্মী সমাবেশ ও প্রচার প্রচারনা দিনরাত একাকার করে ব্যস্ত সময় পার করছে দলের নেতাকর্মীরা ও দলীয় প্রার্থী জেলা বিএনপির সভাপতি ডা. মইনুল হাসান সাদিক। তারা প্রতিটি ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে ধানের শীষের ভোট প্রার্থনা করছেন।

নির্বাচনে যে কোন মুল্যে জয় নিশ্চিত করতে প্রতিজ্ঞাবদ্ধ বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা ধানের শীর্ষ মার্কায় ভোট প্রার্থনার পাশাপাশি সাবেক সফল তিন বারের প্রধানমন্ত্রীর মুক্তিও কামনা করছেন। ধানের শীষ ও দেশের চলমান অবস্থা থেকে মুক্তির জন্য দলীয় বার্তা সাধারন মানুষের ঘরে ঘরে পৌঁছে দিয়ে নিরলসভাবে কাজ করে যাচ্ছে দলটির জেলা ও উপজেলা পর্যায়ের নেতাকর্মীরা। নির্বাচনকে ঘিরে ব্যাপক নির্বাচনী কার্যক্রম হাতে নিয়েছে আসনটির পলাশবাড়ী ও সাদুল্যাপুরের উপজেলা বিএনপি।

১ মার্চ প্রতিক পাওয়ার পর থেকে প্রায় সাদুল্যাপুর পলাশবাড়ীর ৪০ টার বেশি ভোট কেন্দ্র এলাকায় সর্বস্তরের ভোটারের সঙ্গে বিএনপির মনোনীত প্রার্থী জেলা বিএনপির সভাপতি ডা.মইনুল হাসান সাদিক সরাসরি উঠান বৈঠাক করেছেন। এ নির্বাচনে ধানের শীর্ষ প্রতিক নিয়ে নির্বাচিত হয়ে বন্দি খালেদা জিয়াকে এ আসনটি উপহার দিতে বিএনপি দুই উপজেলার শাখা ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দকে নিয়ে পৃথক পৃথক নির্বাচনী টিম গঠন করে মাঠে নির্বাচনী কাজ করছেন। তারা প্রতিটি ইউনিয়নের পাড়ায় পাড়ায় ধানের শিষের ভোটার ও সমর্থকদের নিয়ে গঠন করছেন ধানের শীর্ষে নির্বাচনী টিম গড়ে তুলেছেন।

উপ নির্বাচনে দলীয় প্রার্থীকে জয়ী করতে পলাশবাড়ী উপজেলা বিএনপি ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ যৌথভাবে নির্বাচনী কার্যক্রম পরিচালনা করছেন। এ নির্বাচনী কার্যক্রমে পলাশবাড়ীতে উপজেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহবায়ক সাইদুর ও আঞ্জুর নেতৃত্বে ৮ নং মনোহরপুর ইউনিয়ন ও ৯ নং হরিনাথপুর ইউনিয়ন, উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক জাহাঙ্গীর আলম ও শ্রমিক দলের সাধারন সম্পাদক শাহ জালাল এর নেতৃত্বে ৬ নং বেতকাঁপা ও ৭ নং পবনাপুর ইউনিয়ন, বিএনপির যুগ্ম আহবায়ক আউয়াল প্রধান ও পলাশবাড়ী উপজেলা কৃষক দলের সভাপতি শফিকুল ইসলাম ছকু এর নেতৃত্বে ৪ নং বরিশাল, উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক আবুল কালাম আজাদ ও মুকুল আহম্মেদ ৫ নং মহদীপুর ইউনিয়ন ও পলাশবাড়ী পৌর, উপজেলা বিএনপির সদস্য সচিব আবু আলা মওদুদ ও আবুল বাসার লিটন এর নেতৃত্বে ১ নং কিশোরগড়ী ও ২ নং হোসেনপুর ইউনিয়ন। এছাড়াও নির্বাচনে উপজেলা যুবদলের আহবায়ক মোশফেকুর রহমান রিপন যুবদলের নেতকির্মীদের নেতৃত্ব ও ছাত্রদলের নেতৃত্ব দিচ্ছেন রাজু আহম্মেদ। পৃথক পৃথক টিম হয়ে নির্বাচনী কার্যক্রম পরিচালনা করছেন বলে দলীয় সূত্রে জানা যায়। একই ভাবে সাদুল্যাপুর উপজেলায় বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের সমন্বয়ে পৃথক পৃথক টিম নির্বাচনী কার্যক্রম চালিয়ে যাচ্ছেন। বিএনপির নেতাকর্মীদের ঐক্যবদ্ধ কার্যক্রমে আসনটিতে ব্যাপক সাড়া পড়েছে।

উল্লেখ্য, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ক্ষমতাসীন দল আওয়ামীলীগ মনোনীত নির্বাচিত প্রার্থী ডাঃ মোঃ ইউনুস আলী সরকার চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করায় আসনটি শূণ্য হয় এ আসনের উপ নির্বাচন আগামী ২১ মার্চ। আসনটির সাদুল্যাপুরে ১১টি, পলাশবাড়ী পৌরসভা ও পলাশবাড়ী উপজেলার ৮ টি ইউনিয়নে ১৩২ টি কেন্দ্রে মোট ৪ লাখ ১১ হাজার ৮৫৪ জন ভোটার রয়েছে।এর মধ্যে নারী ভোটার ২ লাখ ১১ হাজার ১০৮ জন ও পুরুষ ভোটার ২ লাখ ৭৪৬ জন । এ নির্বাচনে শেষ পর্যন্ত লড়াই করছে আওয়ামীলীগ , জাতীয় পার্টি,বিএনপি ও জাসদের মনোনীত ৪ প্রার্থী।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ