বুধবার-৮ই এপ্রিল, ২০২০ ইং-২৫শে চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: সকাল ৮:০০, English Version
ঠাকুরগাঁওয়ে অসহায় মানুষদের পাশে যুবলীগ নেতা আপেল প্রাথমিকসহ সকল শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ হচ্ছে ঈদ পর্যন্ত ঠাকুরগাঁওয়ে ঠেঙ্গামারা এনজিওর কিস্তি আদায়, ম্যানেজারসহ আটক ১৫ রাজারহাটে করোনা সন্দেহে তিন জনের নমূনা পরীক্ষাগারে প্রেরণ টেস্ট বাড়ানোর জোর তাগিদ স্বাস্থ্যমন্ত্রীর ফকিরহাটে অজ্ঞাত বৃদ্ধের মৃতদেহ উদ্ধার লালমনিরহাট এসিল্যান্ড অফিসের সহকারী কর্তৃক স্বামী ও স্ত্রীকে মারপিটসহ শ্লীলতাহানীর অভিযোগ

বিয়ে করছেন শাকিব-পপি!

প্রকাশ: শুক্রবার, ৬ মার্চ, ২০২০ , ১:৫৯ অপরাহ্ণ , বিভাগ : বিনোদন,

 

এমএন২৪.কম ডেস্ক : ঢালিউড কুইন খ্যাত অপু বিশ্বাসের সঙ্গে বিচ্ছেদের পর বিনোদন পাড়ায় গুঞ্জণ উঠেছিলো নায়িকা শবনম ইয়াসমিন বুবলির সঙ্গে প্রেমে মেতেছেন ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় নায়ক শাকিব খান। যদিও এমন গুঞ্জণের কোনো সত্যতা মেলেনি। তবে এবার এক সময়ের দাপুটে অভিনেত্রী পপির সঙ্গে শাকিবকে জড়িয়ে বিয়ের নতুন গুঞ্জণ উঠেছে।

যদিও প্রায় দু’বছর ধরে সঙ্গীহীন নায়ক শাকিব খান নতুন করে ঘর বাঁধতে চলেছেন এমন খবর আগেই রটেছিলো। এমনকি পাত্রীও খোঁজা শুরু করেছে তার পরিবার। অন্যদিকে দীর্ঘদিন পর ফিরেছেন এক সময়ের দাপুটে অভিনেত্রী পপি। তার জন্যও পাত্র খুঁজছে তার পরিবার।

ঢাকাই চলচ্চিত্রে অন্যতম সফল জুটি শাকিব-অপুর বিবাহবিচ্ছেদ হয়েছে ২০১৮ সালের ২২ ফেব্রুয়ারি। এরপর থেকে সঙ্গীহীন জীবন কাঁটছে দেশের শীর্ষ নায়কের। আর একমাত্র ছেলে আব্রাম খান জয়কে নিয়ে থাকেন অপু।বাংলাদেশ জার্নাল

সম্প্রতি বিয়ে বা সংসার নিয়ে গণমাধ্যমকে শাকিব বলেছেন, বিয়ে তো করতে চাই। আমার পছন্দমতো ভালো পাত্রীও তো পেতে হবে। মা-বাবা খোঁজ করছেন। পাত্রী পেলেই বিয়ে করব।

২০০৮ সালের ১৮ এপ্রিল কঠোর গোপনীয়তায় নিজের সর্বাধিক সিনেমার নায়িকা অপু বিশ্বাসকে বিয়ে করেন শাকিব। প্রায় ১০ বছর পর এক সন্তানের খবরের সঙ্গে নিজেদের বিয়ের খবর গণমাধ্যমে নিয়ে আসেন অপু।

২০১৭ সালের ২২ নভেম্বর অপু বিশ্বাসকে তালাকের জন্য আবেদন করেন শাকিব খান। ২০১৮ সালের ২২ ফেব্রুয়ারি এই দম্পতির বিচ্ছেদ সম্পন্ন হয়। এরপর থেকে একা রয়েছেন শাকিব। অপু বিশ্বাসও একা।

এদিকে অভিনেত্রী পপিও বিয়ের ঘোষণা দিয়েছেন। তবে এখনই নয়, বিয়ের পিঁড়িতে বসতে কিছুটা সময় লাগবে তার। পরিবারের পক্ষ থেকে পাত্র দেখা শুরু হয়েছে।

বিয়ে নিয়ে গণমাধ্যমকে চিত্রনায়িকা পপি বলেন, এ বছরের শেষের দিকে বিয়ের কাজটা সেরে ফেলব, দোয়া করবেন। নতুনভাবে নিজেকে সাজাতে চাই। পাত্র এখনো ঠিক হয়নি। তবে পরিবারের পক্ষ থেকে যেভাবে ছেলে দেখা শুরু হয়েছে, তাতে শিগগিরই বরের নাম জানা যাবে। গোপনে নয়, ঢাকঢোল পিটিয়ে সবাইকে জানিয়েই বিয়ে করব।

আপনার মতামত লিখুন

বিনোদন বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ