সোমবার-৩০শে মার্চ, ২০২০ ইং-১৬ই চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: সন্ধ্যা ৬:৪৭, English Version
জলঢাকায় পৌর মেয়র রাবি শিক্ষার্থীদের সাথে নিয়ে হ্যান্ড সেনিটাইজার ও মাস্ক বিতরণ ১৯৭১এর বরবরতার স্বাক্ষী দেওয়ার জন্য আমগাছটি এখনো দাঁড়িয়ে! বাড়ি বাড়ি খাবার পৌঁছে দিচ্ছে সেনাবাহিনী গাইবান্ধায় কর্মহীন ভাসমান বেদে সম্প্রদায়ের মাঝে খাদ্য সহায়তা দিলেন পুলিশ সুপার ডোমারে ট্রলিতে করে ভিজিডি চাউল বাড়ীতে পৌছায় দিচ্ছেন চেয়ারম্যান রিমুন। জলঢাকায় পুড়ে যাওয়া অসহায় পরিবারের পাশে ‘এসো নিজে করি’ তাহিরপুরে মাটি বোঝাই হ্যান্ডট্রলি উল্টে মাদ্রাসা ছাত্র নিহত

ভালো খেলোয়াড় দেশের সুনাম বয়ে আনতে পারে,তাই লেখাপড়ার পাশাপাশী বেশী বেশী খেলাধুলাও করতে হবে -মোস্তাফিজুর রহমান ফিজার এমপি

প্রকাশ: শুক্রবার, ৬ মার্চ, ২০২০ , ১২:৩০ অপরাহ্ণ , বিভাগ : রংপুর,সারাদেশ,

মোস্তাকিম হোসেন:
লেখাপড়ার পাশাপাশী খেলাধুলার গুরত্ব অপরিসীম,খেলাধুলার মাধ্যমে যেমন শরীর ও মন দুটোই ভালো থাকে, অন্যদিকে মাদক থেকেও দুরে থাকা যায়।একজন ভালো খেলোয়াড় দেশের সুনাম বয়ে আনতে পারে,তাই লেখাপড়ার পাশাপাশী বেশী বেশী খেলাধুলাও করতে হবে। যাতে করে এই কলেজ থেকে ভালো খেলোড়ারও তৈরী হয়। আগামীতে দেশ ও জাতীর উন্নয়নে অগ্রণী ভুমিকা পালন করতে পারে।
বৃহস্পতিবার দুপুরে দিনাজপুরের ফুুলবাড়ি সরকারী কলেজ মাঠে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রনালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোস্তাফিজুর রহমান ফিজার উপরোক্ত কথা গুলো বলেন।
ফুুলবাড়ী সরকারী কলেজের অধ্যক্ষ প্রফেসর নাজমুল হক এর সভাপতিত্বে বক্তব্য রাখেন দিনাজপুর মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ডের সচিব প্রফেসর আমিনুল হক সরকার,শিক্ষক পরিষদের সম্পাদক ডা.রিপন কুমার দে,উপাধ্যক্ষ আহসান হাবীব,ক্রীড়া অনুষ্ঠানের আহব্বায়ক মনরঞ্জন রায়,থানার অফিসার্স ইনচার্জ ওসি ফকরুল ইসলাম, বীরমুক্তিযোদ্ধা মকসেদ আলী শাহ্সহ কলেজের শিক্ষক-শিক্ষিকা,ছাত্র-ছাত্রী,কর্মচারী,সুধিজন ও বিভিন্ন ছাত্র সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন ।
ক্যারম, দাবা, ভলিবল,দীর্ঘ ও উচ্চ লম্ফ, চাকতি ও বর্ষা নিপে, দৌড়, বিতর্ক প্রতিযোগিতাসহ মোট ২৮ টি ইভেন্টে শতাধিক ছাত্র-ছাত্রী এ ক্রীড়া প্রতিযোগিতায় অংশ গ্রহন করেন।
আলোচনা সভা শেষে ইভেন্টে বিজয়ীদের মাঝে পুরস্কার তুলে দেন অতিথিবৃন্দরা। শেষে কলেজের ছাত্র-ছাত্রীদের পরিচালনায় এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানটি পরিচালনা করেন সাইফুল ইসলাম ভুঁইয়া।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ