সোমবার-৩০শে মার্চ, ২০২০ ইং-১৬ই চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: সন্ধ্যা ৬:০১, English Version
গাইবান্ধায় কর্মহীন ভাসমান বেদে সম্প্রদায়ের মাঝে খাদ্য সহায়তা দিলেন পুলিশ সুপার ডোমারে ট্রলিতে করে ভিজিডি চাউল বাড়ীতে পৌছায় দিচ্ছেন চেয়ারম্যান রিমুন। জলঢাকায় পুড়ে যাওয়া অসহায় পরিবারের পাশে ‘এসো নিজে করি’ তাহিরপুরে মাটি বোঝাই হ্যান্ডট্রলি উল্টে মাদ্রাসা ছাত্র নিহত চাঁপাইনবাবগঞ্জে করোনা ভাইরাস প্রতিরোধে জীবাণুনাশক ঔষধ স্প্রে কার্যক্রমের উদ্বোধন সৈয়দপুরে মাস্ক বিক্রি করে সংসার চালাচ্ছে শিশু শিক্ষার্থী শিবগঞ্জে মারা যাওয়া আলোচিত যুবক মাসুদের শরীরে করোনা ছিলনা

পাঁচ টাকায় দুটি সিদ্ধ ডিম,ফুলবাড়ীতে ৭ জুয়ারী আটক

প্রকাশ: শুক্রবার, ৬ মার্চ, ২০২০ , ১২:১৮ অপরাহ্ণ , বিভাগ : ঢাকা,সারাদেশ,

ফুলবাড়ী(কুড়িগ্রাম) সংবাদদাতা ঃ
পাঁচ টাকার একটি গুটি,যদি লাইগা যায় তাহলে পাওয়া যাবে দুটি সিদ্ধ ডিম । অভিনব কায়দায় গুটির মাধ্যমে এভাবে জুয়া খেলার সময় কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলার খড়িবাড়ী বাজার থেকে সাত জুয়ারীকে পুলিশ আটক করেছে। শুক্রবার সকালে ওই সাত জুয়ারীকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।
জানা গেছে, প্রতিদিনের মত বৃহস্পতিবার রাতে উপজেলার খড়িবাড়ী এলাকার আব্দুর রহমানের ছেলে আবু হোসেন শতাধিক সিদ্ধ ডিম ও কলসের মধ্যে গুটি নিয়ে খড়িবাড়ী বাজারে জুয়া খেলা শুরু করে । খবর পেয়ে ফুলবাড়ী থানার পুলিশ অভিযান চালিয়ে জুয়ার মালিকসহ সাত জনকে আটক করে। এসময় কাঠের গুটিসহ জুয়ার সরঞ্জাম উদ্ধার করা হয়। আটককৃতরা হলেন,খড়িবাড়ী এলাকার আব্দুর রহমানের ছেলে আবু হোসেন (৫০) একই এলাকার কাচু মামুদের ছেলে আজিদুল ইসলাম (৩৫) রতিকান্তের ছেলে দীপু চন্দ্র (২৮) আজগার আলীর ছেলে মোজাম্মেল হক (২২) হাসেন আলীর ছেলে আঃ ছালাম (৩৮) ভাঙ্গামোড় এলাকার হোসেন আলীর ছেলে ভোলা সরদার (৪০) ও নাগেশ্বরী উপজেলার সোনাইখামার গ্রামের নুর ইসলামের ছেলে সোহের রানা (২৩)।
ফুলবাড়ী থানার ওসি রাজিব কুমার রায় ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আটককৃতদের বিরুদ্ধে জুয়া আইনে মামলা দায়ের করে জেল হাজতে পাঠানো হয়েছে।

আপনার মতামত লিখুন

ঢাকা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ