মঙ্গলবার-৭ই এপ্রিল, ২০২০ ইং-২৪শে চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: দুপুর ১২:৪০, English Version
বঙ্গবন্ধুর খুনি আবদুল মাজেদ গ্রেপ্তার প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভিডিও কনফারেন্স শুরু প্রাথমিকসহ সকল শিক্ষাপ্রতিষ্ঠান ছুটি ৩০ মে পর্যন্ত! খানসামায় অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের পাশে ব্র্যাক নিউইয়র্কে করোনাভাইরাসে নিভে গেল গৃহবধূ নিশাত’র প্রাণ সিংড়া প্রতিমন্ত্রী জুনায়েদ আহমেদ পলকের উদ্যোগে আগুনের হাত থেকে বেচে গেল কয়েক টি পরিবার করোনাভাইরাসে মৃত ব্যক্তিকে নির্ভয়ে দাফন-কাফন করুন

শিবগঞ্জে ডিবটিউবওয়েলের শেয়ার কে কেন্দ্র করে ২ গ্রুপের সংঘর্ষ ১০টি বাড়ী ভাংচুর, থানায় মামলা

প্রকাশ: বৃহস্পতিবার, ৫ মার্চ, ২০২০ , ৬:০৯ অপরাহ্ণ , বিভাগ : বগুড়া,সারাদেশ,

সাজু মিয়া শিবগঞ্জ (বগুড়া)সংবাদদাতা : বগুড়ার শিবগঞ্জে ডিবটিউবওয়েলের মালিকানা (শেয়ার) নিয়ে ২ গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এসময় এক গৃহবধুর মাথা ন্যাড়া সহ ১০ বাড়ী ভাংচুরের অভিযোগ উঠেছে। সংঘর্ষের ঘটনায় ৬ জন আহত হয়েছে। বর্তমানে পুলিশের হস্তক্ষেপে পরিস্থিতি নিয়ন্ত্রণে, থানায় পৃথক ২টি মামলা।
থানার মামলা সূত্রে জানা গেছে, গত বুধবার উপজেলার বুড়িগঞ্জ ইউনিয়নের খাদইল সরকারপাড়া গ্রামের জামুরহাট মৌজায় অবস্থিত ১টি ডিবটিউবওয়েলের মালিকানা (শেয়ার) নিয়ে ২ গ্রুপের মধ্যে দফায় দফায় সংঘর্ষে ঘটনা ঘটে। সংঘর্ষে উভয় পক্ষের লোকজন ধাওয়া-পাল্টা ধাওয়া ও ইট পাটকেল নিক্ষেপ করে। এসময় গ্রামের সাধারণ মানুষের মাঝে আতংক বিরাজ করে। দুপুরে ২য় দফায় সংঘর্ষে উভয় পক্ষের ৬জন আহত হয়। খাদইল সরকার পাড়া গ্রামের আব্দুল গফুর সরকার এর ছেলে মোঃ আঃ মতিন সরকার ও পার্শ্ববর্তী মুন্নাপাড়া গ্রামের আব্দুল মমিনের ছেলে ডা. আঃ মতিন এর সমর্থকদের মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটে। সংঘর্ষ চলাকালে সরকারপাড়া গ্রামের আজবাহার সরকার এর স্ত্রী হাজেরা বেগম (২৭) এর বাড়ীতে ঢুকে তাকে একা পেয়ে তার মাথার চুল কাঁচি ও ক্ষুর দিয়ে মাথার এক অংশ ন্যাড়া করে দেয়। এ সময় ১০ টি বাড়ী-ঘর ভাংচুরের ঘটনা ঘটে। এব্যাপারে হাজেরা বেগম বলেন, আমি অল্পের জন্য প্রাণে বেঁচে গেছি। হামলাকারীরা ৩ জন মিলে আমার মাথার চুল জোরপূর্বক ন্যাড়া করে দিয়েছে এবং আমাদের ১০ পরিবারের বাড়ী ঘর ভাংচুর ও লুটপাট করেছে। এব্যাপারে অপর গ্রুপের মুন্নাপাড়া গ্রামের ডা: আঃ মতিন বলেন, প্রতিপক্ষদের বাড়ী-ঘর ভাংচুর ও লুটপাতের সঙ্গে আমাদের লোকজনের সম্পৃক্ততা নেই। তিনি আরো বলেন, গৃহবধু হাজেরা বেগম নিজের মাথার চুল ন্যাড়া করে মিথ্যা মামলা করার জন্য ঘোলা পানিতে মাছ শিকার করতে চান। এব্যাপারে থানা অফিসার ইনচার্জ মিজানুর রহমান বলেন, এ খবর পেয়ে তাৎক্ষনিক পুলিশ পাঠিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণের লক্ষ্যে ঘটনাস্থল থেকে ফরিদ উদ্দিন কে আটক করা হয়েছে। তবে এ ঘটনায় থানায় পৃথক দুটি মামলা দায়ের করা হয়েছে।

আপনার মতামত লিখুন

বগুড়া,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ