মঙ্গলবার-৭ই এপ্রিল, ২০২০ ইং-২৪শে চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: সকাল ১১:৫৫, English Version
খানসামায় অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের পাশে ব্র্যাক নিউইয়র্কে করোনাভাইরাসে নিভে গেল গৃহবধূ নিশাত’র প্রাণ সিংড়া প্রতিমন্ত্রী জুনায়েদ আহমেদ পলকের উদ্যোগে আগুনের হাত থেকে বেচে গেল কয়েক টি পরিবার করোনাভাইরাসে মৃত ব্যক্তিকে নির্ভয়ে দাফন-কাফন করুন করোনাভাইরাস মোকাবিলার জন্য প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে বিদ্যুৎ ও জ্বালানি বিভাগের ১৬ কোটি টাকা অনুদান দেশের কোনো মানুষ না খেয়ে থাকবে না : হুইপ ইকবালুর রহিম চা, কফি বা গরম পানি খেয়ে কি করোনাভাইরাস দূর করা যায়?

ডোমারে হাটের সরকারী জমি দখলমুক্ত করন অভিযান ও দুই দোকানে ভ্রাম্যমান আদালতে জরিমানা।

প্রকাশ: বৃহস্পতিবার, ৫ মার্চ, ২০২০ , ৪:৫৮ অপরাহ্ণ , বিভাগ : নীলফামারী,সারাদেশ,

রবিউল হক রতন, ডোমার (নীলফামারী) সংবাদদাতা :
নীলফামারীর ডোমারে হাটের সরকারী জমি দখল মুক্ত করন অভিযান ও দুই দোকানে ভ্রাম্যমান আদালতে জরিমানা করেছেন, উপজেলা সহকারী কমিশনার (ভ’মি) মনোয়ার হোসেন।
বৃহস্পতিবার (৫মার্চ) সকাল ১১টায় উপজেলার জোড়াবাড়ী ইউনিয়নের মিরজাগঞ্জ হাটের সরকারী খাস জমি ডিসিআর এর মাধ্যমে বরাদ্দ হওয়া সত্বেও অবৈধ ভাবে দখল করে আছে প্রায় ১১০ টি দোকান। তাদের কাছথেকে দখল মুক্ত করার অভিযান চালায়, উপজেলা সহকারী কমিশনার (ভ’মি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মনোয়ার হোসেন। অবৈধ ভাবে দখল করে থাকা দোকানদারদের অবকাঠামো আগামী ১৫ দিনের মধ্যে সরিয়ে নেওয়ার নির্দেশ প্রদান করেন। একই সময় ভ্রাম্যমান আদালত বসিয়ে বাজারের মিষ্টার ভ্যারাইটিস ষ্টোর ও আজিকুল ভ্যারাইটিস ষ্টোর এন্ড কসমেটিস ষ্টোরে মেয়াদ উত্তির্ন বিভিন্ন প্রকার মালামাল ও অবৈধ পলিথিন ব্যাগ থাকায়, দুই দোকানদারকে ভোক্তা অধিকার আইনে ২০০৯ এর ৫১ ধারায় ১৫ হাজার টাকা জরিমানা এবং মালামাল জব্দকরেন। এ সময় জোড়াবাড়ী ইউনিয়ন তহশিলদার এটিএম শাহজাহান, উপজেলা সার্ভেয়ার উজ্জল ও এস আই দেলোয়ার হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।

আপনার মতামত লিখুন

নীলফামারী,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ