শনিবার-২৮শে মার্চ, ২০২০ ইং-১৪ই চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: দুপুর ২:২৪, English Version
ফুলবাড়ী উপজেলার বিভিন্ন এলাকায় বিজিবির করোনা ভাইরাস প্রতিরোধে জীবাণুনাশক স্প্রে ॥ খানসামায় পিপিই পেল চিকিৎসক-নার্সরা হাতীবান্ধায় অতি দরিদ্র ৩শত পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরন শিবগঞ্জে কোয়ারেন্টাইনে থাকা বিদেশ ফিরতদের বাসায় পুলিশের খাবার বিতরণ সুন্দরগঞ্জে যৌন হয়রাণির দায়ে যুবকের কারাদন্ড গোবিন্দগঞ্জে সরকারী নির্দেশনা না মানায় ভ্রাম্যমান আদালতে ৭ জনকে জরিমানা তাহিরপুরে সেনাবাহিনীর প্রচারাভিযান

করোনাভাইরাস আতঙ্ক এবার বলিউডেও

প্রকাশ: বৃহস্পতিবার, ৫ মার্চ, ২০২০ , ১০:৪০ পূর্বাহ্ণ , বিভাগ : বিনোদন,

এমএন২৪.কম ডেস্ক : করোনাভাইরাস আতঙ্ক এবার বলিউডেও।বিশ্বের বিভিন্ন দেশে ভয়াবহ আকারে ছড়িয়ে পড়েছে করোনাভাইরাস। করোনা থেকে বাঁচতে মাস্ক ব্যবহার করছেন বলিউডের অনেকেই। করোনা আতঙ্কের কারণেই প্যারিস ফ্যাশান উইকে যোগ দিতে যাচ্ছেন না দীপিকা পাড়ুকোনও।

জানা যাচ্ছে, এই সপ্তাহেই প্যারিস ফ্যাশন উইকে যোগ দিতে ফ্রান্সে যাওয়ার কথা ছিল অভিনেত্রী দীপিকা পাড়ুকোনের। কিন্তু শেষ মুহূর্তে সফর বাতিল করলেন দীপিকা। কারণ করোনা আতঙ্কের জেরে তিনি কোনো ঝুঁকি নিতে চাইছেন না। এ কথা সংবাদমাধ্যমকে জানিয়েছেন দীপিকার মুখপাত্র।

এদিকে বুধবার সকালে হায়দরাবাদ বিমানবন্দরে ক্যামেরাবন্দী হন প্রভাস। সে সময় তার মুখে ছিল মাস্ক। জানা যায়, তিনি ইউরোপে তার নতুন ছবির শুটিংয়ের জন্য যাচ্ছিলেন।

এদিকে এ বছরই থাইল্যান্ডে ‘ডেস্টিনেশন ওয়েডিং’ হওয়ার কথা ছিল বরুণ ধাওয়ান এবং নাতাশা দালালের। তাদের বিয়ের জন্যও অন্য জায়গা ঠিক করা হচ্ছে বলে খবর জানা গেছে।         সূত্র : বাংলাদেশ জার্নাল

সম্প্রতি আরও কিছু বলিউড তারকাকে বিমানবন্দরে মাস্ক ব্যবহার করতে দেখা গিয়েছে। তাদের মধ্যে রয়েছেন রণবীর কাপুর, পরিণীতি চোপড়া, সোহা আলি খান, কুণাল খেমু, সানি লিওন সহ আরও অনেকেই।

অন্যদিকে অভিনেতা জ্যাকি চ্যানের করোনা হয়েছে বলে খবর ছড়িয়ে পড়ে। তবে সে খবর গুজব বলে উড়িয়ে দিয়েছেন জ্যাকি।

তিনি তার পেইজে লিখেছেন, আমি ভালো আছি, আমাকে নিয়ে ভাবার জন্য সবাইকে ধন্যবাদ। আমি নিরাপদে আছি, সুস্থ আছি। দুশ্চিন্তা করবেন না। আশা করি সবাই সুস্থ এবং নিরাপদে থাকবেন।

আপনার মতামত লিখুন

বিনোদন বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ