শুক্রবার-১০ই এপ্রিল, ২০২০ ইং-২৭শে চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ১:২৪, English Version
যে কারণে দেশে ফেরার ঝুঁকি নেন খুনি মাজেদ করোনাভাইরাস থেকে বাঁচতে মাথা ন্যাড়া করার হিড়িক! ৯বছরের শিশুকে ধর্ষনে অভিযোগে রক্তাক্ত অবস্থায় থানায় মায়ের আহাজারি করোনা ভাইরাস এর কারনে পার্বতীপুরের কাচা বাজার কয়েকটি মাঠে বসার প্রস্তাব। সৈয়দপুরে এক যুবক করোনাভাইরাসে আক্রান্ত হাকিমপুরে অসহায় ও দরিদ্রদের মাঝে আটা বিতরণ পবিত্র শবে বরাতে প্রধানমন্ত্রীর বার্তা

গাইবান্ধায় বাল্য বিবাহ প্রতিরোধে সচেতনামূলক যুব সমাবেশ অনুষ্ঠিত

প্রকাশ: বুধবার, ৪ মার্চ, ২০২০ , ৯:৩৯ অপরাহ্ণ , বিভাগ : রংপুর,সারাদেশ,
ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধা প্রতিনিধিঃ
গাইবান্ধায় বাল্য বিবাহ প্রতিরোধে সচেতনামূলক যুব সমাবেশ ২০২০ উপলক্ষে আলোচনা সভা ও র‌্যালী আজ ৪ মার্চ বুধবার অনুষ্ঠিত হয়েছে। এসকেএস ’আর এচটিসি প্রকল্প ,২য় সাইকেল ও ভিএসও বাংলাদেশ এর আয়োজনে এ উপলক্ষে একটি র‌্যালী শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে পৌর শহীদ মিনারে গিয়ে যুব সমাবেশের আলোচনা সভায় মিলিত হয়।পৌর মেয়র শাহ মাসুদ জাহাঙ্গীর কবির মিলনের সভাপতিত্বে আলোচনায় সভায় বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক (জেনারেল) আলমগীর কবির সৈকত ও যুব উন্নয়নের অধিদপ্তরের উপ-পরিচালক তোফায়েল আহমেদ খান ।
আরো বক্তব্য রাখেন, এসকেএস ফাউন্ডেশনের সহকারী পরিচালক খন্দকার জাহিদ সরোয়ার, ডেপুটি প্রোগ্রাম ম্যানেজার-ইউথ অব ভিএসও বাংলাদেশ তাজিন হোসেন, প্রজেক্ট ম্যানেজার লাভলী খাতুন, সাংবাদিক সরকার  শহিদুজ্জামান  প্রমুখ।বক্তরা ,বাল্য বিবাহ প্রতিরোধ করে আগামী ২০৩০ সালের মধ্যে টেকসই উন্নয়ন লক্ষ্যমাত্রা অর্জনে জেলার মহিলা বিষয়ক কর্মকর্তা, সমাজসেবা কর্মকর্তা, পরিবার পরিকল্পনা কর্মকর্তা, জেলা রেজিস্ট্রার, জেলা তথ্য অফিসার এবং গণমাধ্যমের কর্মরত সর্বাত্মক সহযোগিতা কামনা করেন ।
আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ