বৃহস্পতিবার-৯ই এপ্রিল, ২০২০ ইং-২৬শে চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: বিকাল ৩:৩৯, English Version
অসহায়দের প্রতি সাহায্যের হাত বাড়ালো পুলেরপাড় ফাউন্ডেশন খানসামায় দরিদ্র ও কর্মহীনদের পাশে যমুনা ব্যাংক কর্মকর্তা গৌরাংগ চন্দ্র সরকার পার্বতীপুরে ১১ পত্রিকা বিক্রেতাদের খাদ্য সহায়তা এইচএসসি পরীক্ষা পরিস্থিতি স্বাভাবিক হওয়ার ১৫ দিন পর লকডাউনের মধ্যে দিয়ে জীবনের ঝুঁকি নিয়ে কাজ করে যাচ্ছেন ডাক্তার খুনি মাজেদের প্রাণভিক্ষার আবেদন খারিজ আজ পবিত্র শবে বরাত

পার্বতীপুরে নির্যাতন চালিয়ে ভ্যান ছিনতাই, চালকের মৃত্যু।

প্রকাশ: বুধবার, ৪ মার্চ, ২০২০ , ৫:৫৬ অপরাহ্ণ , বিভাগ : ঢাকা,রংপুর,সারাদেশ,

আতাউর রহমান। দিনাজপুরের পার্বতীপুরে দূর্বৃত্তের নির্যাতনে আব্দুস সাফি (৫৮) নামে এক চার্জার ভ্যানচালক নিহত হয়েছেন। সে উপজেলার রামপুর ইউনিয়নের শিমলিয়া পাড়ার মৃত আব্দুস সবুরের ছেলে। গত সোমবার রাতে শহরের সুন্দরীপাড়া রেলগেট এলাকায় এ ঘটনা ঘটে।
স্থানীয়রা জানায়, ওইদিন রাতে যাত্রীবেশী কয়েকজন দূর্বৃত্ত আব্দুস সাফির ভ্যান ভাড়া নিয়ে ফকিরের বাজার থেকে শহরের উদ্দেশ্যে রওনা হয়। পথে শহরের পার্শ্ববর্তী সুন্দরীপাড়া -ডাঙ্গাপাড়া সড়কের নির্জন এলাকায় পৌছুলে দূর্বৃত্তরা তার হাত পা বেঁধে ও মুখে টেপ পেঁচিয়ে রাস্তার পাশের খালে ফেলে দিয়ে ভ্যান নিয়ে পালিয়ে যায়। পরদিন মঙ্গলবার সকালে স্থানীয়রা তাকে গুরুতর অসুস্থ্য অবস্থায় উদ্ধার করে পার্বতীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে নিয়ে যান। তার অবস্থার আরও অবনতি হলে হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পরামর্শ দেন। রংপুর মেডিকেলেজ হাসপাতালে নেয়ার পথে সকাল ৯টায় তিনি মারা যান।
উল্লেখ্য, সপ্তাহ খানেক আগে দিনমজুর আব্দুস সাফি অতিকষ্টে জমানো ৪২ হাজার টাকা দিয়ে ব্যাটারী চালিত চার্জারভ্যানটি ক্রয় করেন বলে তার পারিবারিক সূত্রে জানা গেছে।

আপনার মতামত লিখুন

ঢাকা,রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ