শুক্রবার-১০ই এপ্রিল, ২০২০ ইং-২৭শে চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ১:৩৫, English Version
যে কারণে দেশে ফেরার ঝুঁকি নেন খুনি মাজেদ করোনাভাইরাস থেকে বাঁচতে মাথা ন্যাড়া করার হিড়িক! ৯বছরের শিশুকে ধর্ষনে অভিযোগে রক্তাক্ত অবস্থায় থানায় মায়ের আহাজারি করোনা ভাইরাস এর কারনে পার্বতীপুরের কাচা বাজার কয়েকটি মাঠে বসার প্রস্তাব। সৈয়দপুরে এক যুবক করোনাভাইরাসে আক্রান্ত হাকিমপুরে অসহায় ও দরিদ্রদের মাঝে আটা বিতরণ পবিত্র শবে বরাতে প্রধানমন্ত্রীর বার্তা

ভিক্ষুকের সংখ্যাও কমে আসবে দারিদ্রতা কমলে: পরিকল্পনামন্ত্রী

প্রকাশ: বুধবার, ৪ মার্চ, ২০২০ , ৫:৫৩ অপরাহ্ণ , বিভাগ : জাতীয়,

এমএন২৪.কম ডেস্ক : পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান মনে করেন দেশে ভিক্ষুকের সংখ্যাও কমে আসবে দারিদ্রতা কমলে । সকালে রাজধানীর শেরে বাংলানগরের বাংলাদেশ ইনিস্টিটিইট অব গভার্নেন্স ম্যানেজমেন্ট আয়োজিত এক প্রশিক্ষণ কর্মশালায় লেকচার দেন পরিকল্পনামন্ত্রী।

এসময় সরকারের উন্নয়ন পরিকল্পনা ও বাজেট সম্পর্কে অংশগ্রহনকারীদের ধারণা দেন তিনি। বলেন পিছিয়ে পড়া জনগোষ্ঠীর জন্য ভর্তুকি বা প্রণোদনা অব্যাহত রাখলেও তা অর্থনীতির জন্য ইতিবাচক হয় না।

এছাড়াও জলবায়ু পরিবর্তনে বাংলাদেশের হুমকি তুলে ধরেন মন্ত্রী। বলেন উন্নত দেশগুলো নিজেরাই জলবায়ু ঝুঁকি তহবিলের ঘোষণা দিলেও বাংলাদেশ এখন পর্যন্ত কোন সহায়তা পায়নি। জলবায়ুর ঝুঁকি উপলব্ধি করে বাংলাদেশ নিজেই অর্থের সংস্থান করার চেষ্টা করছে বলেও জানান পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান।

আপনার মতামত লিখুন

জাতীয় বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ