শুক্রবার-১০ই এপ্রিল, ২০২০ ইং-২৭শে চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ৩:০৫, English Version
যে কারণে দেশে ফেরার ঝুঁকি নেন খুনি মাজেদ করোনাভাইরাস থেকে বাঁচতে মাথা ন্যাড়া করার হিড়িক! ৯বছরের শিশুকে ধর্ষনে অভিযোগে রক্তাক্ত অবস্থায় থানায় মায়ের আহাজারি করোনা ভাইরাস এর কারনে পার্বতীপুরের কাচা বাজার কয়েকটি মাঠে বসার প্রস্তাব। সৈয়দপুরে এক যুবক করোনাভাইরাসে আক্রান্ত হাকিমপুরে অসহায় ও দরিদ্রদের মাঝে আটা বিতরণ পবিত্র শবে বরাতে প্রধানমন্ত্রীর বার্তা

গাইবান্ধায় ছাত্রলীগের জামায়াত-শিবির বিরোধী বিশাল বিক্ষোভ মিছিল

প্রকাশ: বুধবার, ৪ মার্চ, ২০২০ , ৪:৩৮ অপরাহ্ণ , বিভাগ : রংপুর,সারাদেশ,

গাইবান্ধা জেলা সংবাদদাতা :
খুলনার কয়রা উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক হাসিউজ্জামান রাসেল ও নোয়াখালী জেলার বেগমগঞ্জে ছাত্রলীগ কর্মী রাকিব হত্যা এবং অন্যান্যদের উপর নৃশংস সন্ত্রাসী হামলার জড়িতদের দ্রুত গ্রেফতার সর্বোচ্চ শাস্তি ও জামায়াত-শিবিরের রাজনীতি বন্ধের দাবিতে আজ ৪ মার্চ বুধবার ছাত্রলীগ গাইবান্ধা জেলা শাখার উদ্যোগে শহরে বিক্ষোভ মিছিল সমাবেশ অনুষ্ঠিত হয়। বিক্ষোভ মিছিলটি দলীয় কার্যালয় থেকে বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। পরে দলীয় কার্যালয় চত্বরে এক সমাবেশ অনুষ্ঠিত হয়।

ছাত্রলীগ জেলা শাখার সভাপতি আসিফ সরকারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোসাদ্দেক হোসেন মামুনের সঞ্চালনায় সমাবেশে বক্তব্য রাখেন ছাত্রলীগ গাইবান্ধা পৌর শাখার আহবায়ক কামাল আহমেদ বাবু, যুগ্ম আহবায়ক জুলফিকার রহমান রাসেল, ফাহিম ইসলাম দ্বীপ, মেহেদী হাসা, লিখন জাহিদ হাসান, সদর উপজেলা ছাত্রলীগের আহবায়ক জিতেন্দ্রনাথ সরকার, যুগ্ম আহবায়ক আসিফ মাহমুদ সিফাত, শ্যাম সরকার, সুমন সরকার জয়, গাইবান্ধা সরকারি কলেজ ছাত্রলীগের সহ-সভাপতি আব্দুল মোন্নাফ মাসুম, জিয়াউর রহমান মুন্না, হাসিবুল হাসান ফারুক, পংকজ কুমার, যুগ্ম সাধারণ সম্পাদক মোহাম্মদ আব্দুর রউফ, সুরুজ সরকার, সাংগঠনিক সম্পাদক নাইমুল ইসলাম বিশাল, ত্রাণ ও দূর্যোগ বিষয়ক উপ-সম্পাদক রায়হান সরকার, সমাজসেবা বিষয়ক উপ-সম্পাদক কামাল সরকার, তানজিম চৌধুরী পিয়াস প্রমুখ।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ