শুক্রবার-১০ই এপ্রিল, ২০২০ ইং-২৭শে চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: সন্ধ্যা ৬:৩৮, English Version
চাঁপাইনবাবগঞ্জে এমপি হারুনের উদ্যোগে কর্মহীনদের মাঝে খাদ্য সামগ্রী সাধারণ ছুটি বাড়ানো হয়েছে ২৫ এপ্রিল পর্যন্ত ফুলবাড়ীতে করোনা সন্দেহে একজনের নমুনা সংগ্রহ শিবগঞ্জে এমপি’র প্রদত্ত খাদ্য সামগ্রী বিতরণ ডোমার বসুনিয়া হাটের ইজারাদার দিপু’র ভ্রাম্যমান আদালতে জরিমান। দেশে করোনায় আরো ৬ জনের প্রাণহানি, শনাক্ত ৯৪ শিক্ষা প্রতিষ্ঠানের ছুটিও ২৫ এপ্রিল পর্যন্ত বাড়ল

স্বরাষ্ট্রমন্ত্রী বলেছেন মুজিববর্ষের উদ্বোধনী অনুষ্ঠানে লক্ষাধিক অতিথি থাকবেন

প্রকাশ: বুধবার, ৪ মার্চ, ২০২০ , ৪:০২ অপরাহ্ণ , বিভাগ : জাতীয়,

এমএন২৪.কম ডেস্ক :  স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল বলেছেন, মুজিববর্ষের উদ্বোধনী অনুষ্ঠানে লক্ষাধিক অতিথি থাকবেন ।  আগামী ১৭ মার্চ রাজধানীর তেজগাঁওয়ে পুরাতন বিমানবন্দর সংলগ্ন প্যারেড স্কয়ারে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকীর উদ্বোধনী অনুষ্ঠান আয়োজন করা হয়েছে। অনুষ্ঠানে বিভিন্ন দেশের রাষ্ট্রপ্রধান, সরকারপ্রধান, বিশিষ্ট ব্যক্তিবর্গ, বাংলাদেশে নিযুক্ত বিদেশি কূটনৈতিক ও দেশি-বিদেশিসহ আমন্ত্রিত অতিথি লক্ষাধিক হবে। তাদের আগমন ও আসন বিন্যাসসহ অন্যান্য সব বিষয়ে বিশেষ নিরাপত্তা ব্যবস্থা থাকবে। দেশের ভিআইপিদের জন্যও একইভাবে নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হবে। আজ(৪মার্চ)  বুধবার রাজধানীর সচিবালয়ে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সম্মেলন কক্ষে মুজিববর্ষ উপলক্ষে গঠিত নিরাপত্তাবিষয়ক উপ-কমিটির সভা শেষে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এ কথা বলেন।

কামাল বলেন, উদ্বোধনী অনুষ্ঠানের প্রতিটি স্তরে ও ইভেন্টে যথাযথ নিরাপত্তা ব্যবস্থা নেয়া হবে। এ ছাড়া ফায়ার সার্ভিস ও মেডিকেল টিম সব সময় প্রস্তুত থাকবে। উদ্বোধনী অনুষ্ঠানের পর ধারাবাহিকভাবে সাংস্কৃতিক অনুষ্ঠান চলবে। সেখানেও থাকবে সর্বোচ্চ নিরাপত্তা ব্যবস্থা। শুধু রাজধানীতে নয়, সারা দেশব্যাপী অর্থাৎ সিটি করপোরেশন, বিভাগ-জেলা-উপজেলা ও ইউনিয়ন পর্যায়ের উদ্বোধনী অনুষ্ঠানে স্থানীয় প্রশাসনের সঙ্গে সমন্বয় করে নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হবে। উদ্বোধনী অনুষ্ঠানে আগত অতিথিদের নির্বিঘ্নে উদ্বোধন স্থলে আগমন ও প্রস্থানের নির্ধারিত রাস্তাগুলো ও ট্রাফিক ব্যবস্থাপনা সম্পর্কে পরবর্তী সময় সংবাদ সম্মেলনের মাধ্যমে জানানো হবে বলে জানান তিনি।

আপনার মতামত লিখুন

জাতীয় বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ