শুক্রবার-১০ই এপ্রিল, ২০২০ ইং-২৭শে চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ২:৩৪, English Version
যে কারণে দেশে ফেরার ঝুঁকি নেন খুনি মাজেদ করোনাভাইরাস থেকে বাঁচতে মাথা ন্যাড়া করার হিড়িক! ৯বছরের শিশুকে ধর্ষনে অভিযোগে রক্তাক্ত অবস্থায় থানায় মায়ের আহাজারি করোনা ভাইরাস এর কারনে পার্বতীপুরের কাচা বাজার কয়েকটি মাঠে বসার প্রস্তাব। সৈয়দপুরে এক যুবক করোনাভাইরাসে আক্রান্ত হাকিমপুরে অসহায় ও দরিদ্রদের মাঝে আটা বিতরণ পবিত্র শবে বরাতে প্রধানমন্ত্রীর বার্তা

মাদক ব্যবসায়ী আটক ৪০ কেজি গাঁজাসহ

প্রকাশ: বুধবার, ৪ মার্চ, ২০২০ , ১:১১ অপরাহ্ণ , বিভাগ : যশোর,সারাদেশ,

এমএন২৪.কম ডেস্ক : যশোরের বেনাপোল পোর্ট থানার রঘুনাথপুর সীমান্ত থেকে গতকাল মঙ্গলবার বিকেলে ৪০ কেজি ভারতীয় গাঁজাসহ আব্দুল মালেক নামে এক মাদক কারবারিকে আটক করেছে বিজিবি। যশোর ৪৯ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল মো. সেলিম রেজা জানান, মাদক ব্যবসায়ীরা বিভিন্ন কৌশলে ভারত থেকে মাদক নিয়ে আসছে। এরপর যশোর থেকে দেশের বিভিন্ন অঞ্চলে ছড়িয়ে দেয়া হয় মাদক। বেনাপোলের রঘুনাথপুর বিজিবি ক্যাম্পের হাবিলদার মোস্তাফিজুর রহমানের নেতৃত্বে  মঙ্গলবার এক বিশেষ অভিযান পরিচালনা করা হয়।

সুনির্দিষ্ট তথ্যের ভিত্তিতে রঘুনাথপুর গ্রামের মাঠ থেকে ৪০ কেজি গাঁজাসহ আব্দুল মালেককে আটক করা হয়। বিজিবির জব্দ করা গাঁজার আনুমানিক মূল্য ১ লাখ ৪০ হাজার টাকা। গাঁজাসহ আসামিকে বেনাপোল পোর্ট থানায় হস্তান্তর করা হয়েছে।  আটক আব্দুল মালেক বেনাপোল পোর্ট থানার রঘুনাথপুর গ্রামের মৃত করিম বক্সের ছেলে। তার বিরুদ্ধে মামলা দায়ের প্রক্রিয়াধীন।

আপনার মতামত লিখুন

যশোর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ