বৃহস্পতিবার-৯ই এপ্রিল, ২০২০ ইং-২৬শে চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: বিকাল ৩:১৬, English Version
অসহায়দের প্রতি সাহায্যের হাত বাড়ালো পুলেরপাড় ফাউন্ডেশন খানসামায় দরিদ্র ও কর্মহীনদের পাশে যমুনা ব্যাংক কর্মকর্তা গৌরাংগ চন্দ্র সরকার পার্বতীপুরে ১১ পত্রিকা বিক্রেতাদের খাদ্য সহায়তা এইচএসসি পরীক্ষা পরিস্থিতি স্বাভাবিক হওয়ার ১৫ দিন পর লকডাউনের মধ্যে দিয়ে জীবনের ঝুঁকি নিয়ে কাজ করে যাচ্ছেন ডাক্তার খুনি মাজেদের প্রাণভিক্ষার আবেদন খারিজ আজ পবিত্র শবে বরাত

গৃহবধূ ধর্ষকের জিব কামড়ে ছিঁড়ে দিলেন

প্রকাশ: বুধবার, ৪ মার্চ, ২০২০ , ১২:২৭ অপরাহ্ণ , বিভাগ : মুন্সীগঞ্জ,সারাদেশ,

এমএন২৪.কম ডেস্ক : মুন্সিগঞ্জের সিরাজদিখান উপজেলায় এক গৃহবধূ ধর্ষকের জিব কামড়ে ছিঁড়ে দিলেন।  বিয়ে বাড়ি হওয়ায় উচ্চশব্দে সাউন্ড বক্সে গান বাজছিল। রাত একটার দিকে নিজের ঘরে যাচ্ছিলেন গৃহবধূ। এ সময় সাগর মণ্ডলও (৪৪) তার ঘরে ঢুকে যায়। সে ওই নারীকে ধর্ষণের চেষ্টা করে। নারীটি চিৎকার দিলেও গানের শব্দের কারণে তাৎক্ষণিক কেউ বুঝতে পারেনি। এ সময় ওই নারী নিজেকে রক্ষা করতে সাগরের জিব কামড় দিয়ে এক ইঞ্চি কেটে বিচ্ছিন্ন করে দেন।

  গত সোমবার দিবাগত রাত একটার দিকে উপজেলার একটি ইউনিয়নে এ ঘটনা ঘটে। ওই নারীর কামড়ে সাগরের এক ইঞ্চি জিব বিচ্ছিন্ন হয়ে গেছে। পরে তাকে রাজধানীর মিটফোর্ড হাসপাতালে ভর্তি করা হয়।

ওই নারী বলেন, তার স্বামী বিদেশে থাকেন। সাগর এক বছর ধরে বিভিন্নভাবে তাকে উত্ত্যক্ত করে আসছিল। বিষয়টি স্থানীয় জনপ্রতিনিধিদেরও জানানো হয়। সোমবার রাতে তাকে ধর্ষণের চেষ্টা করে সাগর। নিজেকে রক্ষা করতে বিভিন্নভাবে চেষ্টা করেন তিনি। একপর্যায়ে সাগরের জিব কামড় দিয়ে কেটে ফেলেন।       সূত্র : জাগো নিউজ

উপজেলার ওই ইউনিয়নের চেয়ারম্যান নজরুল ইসলাম বলেন, ঘটনাটি জানার পর আমি ঘটনাস্থলে গিয়েছি। ওই নারীর সঙ্গে কথা বলেছি। বিষয়টি পুলিশকেও জানানো হয়েছে। সাগরকে ঢাকা মিটফোর্ড হাসপাতালে ভর্তি করা হয়েছে।

তবে সিরাজদিখান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ফরিদ উদ্দিন বলেন, তারা মিটফোর্ড হাসপাতালে খোঁজ নিয়ে জানতে পেরেছেন সেখানে সাগর নেই। তাকে গ্রেফতারের চেষ্টা চলছে। এ বিষয়ে একটি মামলা হচ্ছে।

আপনার মতামত লিখুন

মুন্সীগঞ্জ,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ