বৃহস্পতিবার-৯ই এপ্রিল, ২০২০ ইং-২৬শে চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: বিকাল ৪:৪৫, English Version
ছিন্নমূল মানুষের পাশে উপজেলা চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও এমপি পুত্র অসহায়দের প্রতি সাহায্যের হাত বাড়ালো পুলেরপাড় ফাউন্ডেশন খানসামায় দরিদ্র ও কর্মহীনদের পাশে যমুনা ব্যাংক কর্মকর্তা গৌরাংগ চন্দ্র সরকার পার্বতীপুরে ১১ পত্রিকা বিক্রেতাদের খাদ্য সহায়তা এইচএসসি পরীক্ষা পরিস্থিতি স্বাভাবিক হওয়ার ১৫ দিন পর লকডাউনের মধ্যে দিয়ে জীবনের ঝুঁকি নিয়ে কাজ করে যাচ্ছেন ডাক্তার খুনি মাজেদের প্রাণভিক্ষার আবেদন খারিজ

ফুলবাড়ীতে দলিল লেখকের বিরুদ্ধে ষড়যন্ত্র ॥ কাজে বাধা দেয়ার অভিযোগ ॥

প্রকাশ: বুধবার, ৪ মার্চ, ২০২০ , ১১:৫৯ পূর্বাহ্ণ , বিভাগ : দিনাজপুর,সারাদেশ,

মোঃ আফজাল হোসেন ফুলবাড়ী দিনাজপুর সংবাদদাতা : দিনাজপুরের ফুলবাড়ী সাব-রেজিস্ট্রি অফিসে দলিল লেখকের কাজে অন্যায় ভাবে বাধা দেয়ার অভিযোগ করেছেন, দলিল লেখক মোঃ মামুনুর রশিদ।
তিনি অভিযোগ করে বলেন, গত ২৫ ফেব্রুয়ারী উপজেলা গঙ্গাপুর মৌজার ৫০ নম্বর দাগে এক একর আট শতাংশ জমির একটি দলিল রেজিষ্টারী করেন, যার দলিল নম্বর ১০৯০। বর্নিত জমির, মাঠ জরিপে ১০১ নং ডিপি খতিয়ানে কাগজে ও তহশিলদারের দেয়া খাজনার রশিদে জমির শ্রেনী দলা লেখা থাকায় তিনি দলিলে জমির শ্রেনী দলা উল্লেখ করেছেন। কিন্তু সাব-রেজিষ্টার তাকে মিথ্যা অজুহাতে জমির শ্রেনী পরিবর্তনের অভিযোগ তুলে দলিল রেজিষ্টারীর কাজে বাধা সৃষ্টি করেছেন। যার ফলে কযেকটি পত্রিকায় তার বিরুদ্ধে সংবাদ প্রকাশ হয়েছে। এই জন্য তিনি উক্ত সংবাদসহ তার কাজে বাধা সৃষ্টি করার তিব্র নিন্দা জানিয়েছেন এবং তার কাজে বাধা দিয়ে সরকারের দেয়া অধিকার থেকে বঞ্চিত করার অভিযোগ করেছেন দলিল লেখক মোঃ মামুনুর রশিদ মামুন। তিনি আরও জানান দীর্ঘদিন ধরে আমি দলিল লেখার কাজ করে আসছি। কাগজে যা থাকে সেই অনুযায়ী দলিল লেখা হয়। কিন্তু একটি কু-চক্রী মহল আমাকে এই পেশা থেকে সরিয়ে দেওয়ার জন্য ষড়যন্ত্র করছে।

আপনার মতামত লিখুন

দিনাজপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ