সোমবার-৩০শে মার্চ, ২০২০ ইং-১৬ই চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ৩:৫৪, English Version
উমাদিনী ত্রিপুরার মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক ডোমার পৌর শহরে চলছে জীবাণু নাশক ছিটানো কার্যক্রম। লালপুরে দুস্থদের মাঝে নিজ উদ্যোগে খাবার সামগ্রী বিতরণ পার্বতীপুরে করোনা ঠেকাতে আদা, লং, কালিজিরার চা খাওয়ার গুজব! চাঁপাইনবাবগঞ্জে খেটে খাওয়া গরীব দুঃখি মানুষের মাঝে চাল বিতরণ শুরু ‘করোনা চিকিৎসায় ২৫০ ভেন্টিলেটর প্রস্তুত’ সংবাদপত্র সংক্রান্ত সকল ধরনের কাজ পরিচালনায় কোনো বাধা নেই

“কুয়াকাটায় হোটেল থেকে এক তরুনীর মৃতদেহ উদ্ধার,স্বামী পলাতক”

প্রকাশ: মঙ্গলবার, ৩ মার্চ, ২০২০ , ৫:১০ অপরাহ্ণ , বিভাগ : পটুয়াখালী,সারাদেশ,

কলাপাড়া(পটুয়াখালী)সংবাদদাতা :
পটুয়াখালীর পর্যটনকেন্দ্র কুয়াকাটায় আবাসিক হোটেল হলিডে ইন কুয়াকাটার ১০৮ নং কক্ষ থেকে এক তরুনীর মৃতদেহ উদ্ধার করেছে মহিপুর থানা পুলিশ। মঙ্গলবার সকাল সাতটার দিকে হোটেলের কক্ষ থেকে মৃতদেহটি উদ্ধার করে। তবে হোটেল রেজিষ্টারে তরুনীর স্বামী পরিচয়দানকারী আঃরাজ্জাক পলাতক রয়েছে। তাঁকে শ্বাস রোধ করে হত্যা করা হয়েছে বলে পুলিশ জানিয়েছে।
মহিপুর থানার এস আই মনির হোসেন জানান, গত ২৯ ফেব্রুয়ারি বিকাল তিনটা ২০ মিনিটে স্বামী-স্ত্রী পরিচয় দিয়ে কুয়াকাটার আবাসিক হোটেল হলিডে ইনের ১০৮ নং কক্ষে উঠে আঃ রাজ্জাক ও ঈশিতা বেগম(১৮)। হোটেল রেজিষ্টারে রাজ্জাক নিজের যশোর জেলার কেশবপুর থানার হানিফ আলী সরদারের ছেলে পরিচয় লিখে। গত সোমবার (২মার্চ) সন্ধায় হোটেল থেকে রাজ্জাক একা বের হলেও আর ফিরে আসেনি। এতে হোটেল ম্যানেজার ও বয়দের সন্দেহ হলে মঙ্গলবার সকালে তারা পুলিশকে খবর দেয়। পুলিশ বিকল্প চাবি দিয়ে কক্ষের দরজা খুলে বিছানায় তরুনীর মৃতদেহ পড়ে থাকতে দেখে। তার গলায় ফাঁস দেয়ার চিহ্ন রয়েছে। ধারণা করা হচ্ছে সোমবার দুপুরের পর তাঁকে শ্বাস রোধ করে হত্যার পর কথিত স্বামী পরিচয়দানকারী রাজ্জাক পালিয়ে গেছে।
পুলিশ আরও জানায়, হোটেলে রেজিষ্টারে থাকা মোবাইল নম্বর ও ঠিকানায় যোগাযোগ করা হলেও তা ভূয়া ঠিকানা বলে জানতে পেরেছেন। নিহত তরুনীর মৃতদেহ ময়না তদন্তের জন্য পটুয়াখালী মর্গে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় থানায় মামলা দায়ের হবে বলে পুলিশ জানায়।

আপনার মতামত লিখুন

পটুয়াখালী,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ