বৃহস্পতিবার-২রা এপ্রিল, ২০২০ ইং-১৯শে চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: ভোর ৫:৫১, English Version
পার্বতীপুরে ইউনাইটেড ডেভেলপমেনট এসোসিয়েশনের উদ্যোগে নগদ অর্থ প্রদান গাইবান্ধায় হোম কোয়ারেন্টাইনে ২০০ : বাড়ি ফিরে গেছে ৭ জন পলাশবাড়ীতে বিষপানে মায়ের মৃত্যু : শিশুপুত্র গুরুতর অসুস্থ্য ঠাকুরগাঁওয়ে ২শ অসহায় পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ কোভিড-১৯ (করোনা ভাইরাস) সংক্রান্ত সর্বশেষ প্রতিবেদন লালমনিরহাটে সেনাবাহিনীর মতবিনিময় ও চিকিৎসা সেবা করোনা ভাইরাসের সচেতনতায় খেটে খাওয়া অসহায় মানুষের পাশে দাঁড়ালেন গোবিন্দগঞ্জ হাইওয়ে থানা পুলিশ

হিলিতে চাঁদাবাজীর অভিযোগে এপিবিএনের এএসআই শাহাদৎ আটক

প্রকাশ: মঙ্গলবার, ৩ মার্চ, ২০২০ , ৩:৩৭ অপরাহ্ণ , বিভাগ : দিনাজপুর,সারাদেশ,

হিলি সংবাদদাতা :
দিনাজপুরের হাকিমপুর হিলিতে চাঁদাবাজির অভিযোগে শাহাদৎ হোসেন (৩৫) নামের এক পুলিশের এএসআইকে আটক করেছে হাকিমপুর থানা পুলিশ।
সোমবার রাতে বগুড়া সদর থানা থেকে তাকে আটক করা হয়। শাহাদৎ হোসেন রাজশাহীর বাগমারা গ্রামের আকরাম হোসেনের ছেলে এবং ৪ এপিবিএন বগুড়ায় এএসআই পদে কর্মরত আছেন।
হাকিমপুর থানার ওসি আব্দুর রাজ্জাক আকন্দ জানান, গত ১লা মার্চ বিকেলে হাকিমপুর থানার চকচকা গ্রামে কয়েকজন অজ্ঞাত ব্যক্তি মুহাড়াপাড়া গ্রামের আরমান আলীকে আটক করে এবং তার নিকট চাঁদা দাবী করে। একপর্যায়ে তাকে মারপিট করে ও ভয়ভীতি দেখায়। পরে তাদের কথামতো রাজি হয়ে আরমানের স্ত্রী তাদের দেওয়া বিকাশ নাম্বারে ১০ হাজার টাকা পাঠায় ।
টাকা পেয়ে অজ্ঞাত ব্যক্তিরা আরমান আলীকে ছেড়ে দিয়ে চলে যায়। পরে বিষয়টি নিয়ে গতকাল সোমবার হাকিমপুর থানায় আরমান আলীর স্ত্রী তারামন বিবি মামলা দায়ের করেন। মামলার ভিত্তিতে পুলিশের একটি টিম গতকাল রাতে বগুড়ায় অভিযান চালিয়ে ওই বিকাশ নাম্বারের মালিককে আটক করে।
পরে তার দেওয়া তথ্যমতে শাহাদৎ হোসেন নামের পুলিশের এএসআই কে আটক করা হয়। মঙ্গলবার দুপুরে তাকে দিনাজপুর আদালতে পাঠানো হয়েছে।

আপনার মতামত লিখুন

দিনাজপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ