শনিবার-৪ঠা এপ্রিল, ২০২০ ইং-২১শে চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ৪:৪৭, English Version
নশিপুর ঘোষ পাড়া ওয়ার্ডের করোনা ভাইরাস প্রতিরোধে গ্রাম পুলিশের সচেতনা অভিযান শিবগঞ্জ তৃতীয় লিঙ্গের মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ ঠাকুরগাঁওয়ে সিগারেটের প্যাকেট খুলেই মিলল টিস্যু, প্রতারকের কারাদণ্ড রাজারহাটে ১জনের ৫০হাজার টাকা জরিমানা ফুলবাড়ীতে ডেকোরেটর শ্রমিকদের মাঝে ত্রাণ বিতরণ ॥ গোদাগাড়ীতে গলায় ফাঁস দিয়ে এক নারীর আত্মহত্যা ইনডিপেনডেন্ট টেলিভিশনের সাংবাদিক করোনাভাইরাসে আক্রান্ত

‘জ্বীন’ সিনেমার মুক্তি পিছিয়ে গেলো

প্রকাশ: মঙ্গলবার, ৩ মার্চ, ২০২০ , ৩:১৬ অপরাহ্ণ , বিভাগ : বিনোদন,

এমএন২৪.কম ডেস্ক : তারকা নির্ভর ছবি ‘জ্বীন মুক্তির আগে থেকেই আলোচনায় রয়েছে । বহুল প্রতীক্ষিত এই ছবিটি মুক্তি পাওয়ার কথা ছিল ১৩ মার্চ। কিন্তু এখন সেটি পিছিয়ে গেছে বলে জানান জাজ মাল্টিমিডিয়া কর্তৃপক্ষ।

কিন্তু বিশেষ কারণে পিছিয়ে গেলে ছবিটির মুক্তি। ১৩ মার্চ মুক্তি পাবে না ‘জ্বীন’। মুক্তির তারিখ ঘোষণা করে সেই তারিখে সিনেমা মুক্তি দিতে না পারায় দুঃখ প্রকাশ করেছে প্রযোজনা প্রতিষ্ঠানটি।

জাজ মাল্টি মিডিয়া তাদের ফেসবুক পেইজে জানিয়েছে, জ্বীন সিনেমাতে অনেক ভিএফএক্স এর কাজ আছে । এই ভিএফএক্স এর সাবজেক্ট হলিউডে তৈরি করে এর মোশন মুম্বাইয়ের রেড চিলিতে করানো হয় । আর কোলকাতায় শুধু এর রেন্ডারিং হয় । তবে এখন মুম্বাইতে ছবিটির রেন্ডারিং হচ্ছে । আর এই কারণেই পিছিয়েছে ছবিরটির মুক্তির তারিখ।

জাজেই পেইজে ‘জ্বীন’ ছবিটি নিয়ে যে বার্তা প্রকাশ করা হয়েছে সেখানে লেখা হয়েছে, ‘ জ্বীন ছবিটি এই অবস্থায় আমাদের পক্ষে ১৩ই মার্চ মুক্তি দেয়া সম্ভব হচ্ছে না। জাজ, যতক্ষণ না পারফেক্ট ভিএফএক্স হবে ততক্ষণ জ্বীন সিনেমা মুক্তি দিবে না। এবার সব কাজ শেষ করে সিনেমা সেন্সর করে তবেই মুক্তির তারিখ ঘোষণা করা হবে।’     সূত্র : বাংলাদেশ জার্নাল

ভৌতিক গল্প নিয়ে এই সিনেমাটি নির্মাণ করছেন নাদের চৌধুরী। জাজ মাল্টিমিডিয়া প্রযোজিত এই সিনেমায় অভিনয় করছেন আব্দুন নূর সজল ও পূজা চেরী। এরই মধ্যে সিনেমাটির ফার্স্ট লুক ও টিজার দেখেছেন দর্শক।

এই ছবিতে সজল-পূজা ছাড়াও অভিনয় করছেন- রোশান, মুন, সুজাতা, বেবি, রফিক, নবী ও হিরা প্রমুখ।

আপনার মতামত লিখুন

বিনোদন বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ