মঙ্গলবার-৭ই এপ্রিল, ২০২০ ইং-২৪শে চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: দুপুর ১:৫৭, English Version
গোবিন্দগঞ্জের গুচ্ছ গ্রাম ও সাঁওতাল পল্লীতে জেলা প্রশাসকের খাদ্য সমগ্রী বিতরণ তাহিরপুরে রাতের আধারে বিলে পাম্প মিশিন চালিয়ে মাছ আহরণের মহোউৎসব আদমদীঘিতে শ্রাবণী এন্টার প্রাইজের উদ্যোগে পাঁচ শত পরিবারে মাঝে খাদ্য সামগ্রী বিতরণ ফুলবাড়ীর পল্লীতে খেটে খাওয়া মানুষদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ ॥ ১০ টাকা কেজি দরে চাউল বিতরণে কোন অনিয়ম হলে কাউকে ছাড় দেওয়া হবে না ॥ -শিবলী সাদিক (এমপি) ফুলবাড়ীতে রং মিস্ত্রী শ্রমিকদের মাঝে ত্রাণ বিতরণ ॥ নিউজিল্যান্ড ও ইংল্যান্ডের দুই ক্রিকেটারের মৃত্যু

বিশাল শ্রমিক সমাবেশে নৌকা মার্কায় ভোট চাইলেন এ্যাড. স্মৃতি

প্রকাশ: মঙ্গলবার, ৩ মার্চ, ২০২০ , ১২:০৫ অপরাহ্ণ , বিভাগ : রংপুর,সারাদেশ,

 

গাইবান্ধা জেলা সংবাদদাতা :
গাইবান্ধা জেলা বাস কোচ ও মাইক্রোবাস শ্রমিক ইউনিয়ন ৪৯৪ এর ত্রি বাষিক নির্বাচনে নর্বনির্বাচিত সাধারণ সম্পাদক গোলাম সরোয়ার প্রধান বিপ্লবের নেতৃত্বে শ্রমিক সংগঠনটির নবনির্বাচিতদের নিয়ে বিশাল বিজয় মিছিল অনুষ্ঠিত হয়েছে।  ২ মার্চ সোমবার সকাল হতে শুরু হওয়া বিজয় মিছিলটি পলাশবাড়ী ও সাদুল্যাপুর উপজেলার বিভিন্ন সড়ক প্রর্দক্ষিন করে ও সংগঠনটির শাখা অফিস গুলোতে শ্রমিকদের সাথে মতবিনিময় করে শেষে পলাশবাড়ী কেন্দ্রীয় শহীদ মিনারে এসে শ্রমিক সমাবেশে মিলিত হয়।

নব নির্বাচিত সভাপতি আব্দুস সোবাহান বিচ্চুর সভাপতিত্বে সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে গাইবান্ধা ৩ আসনে উপনির্বাচনে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী ও বাংলাদেশ কৃষকলীগের সাধারন সম্পাদক এ্যাড. উম্মে কুলসুম স্মৃতি নব নির্বাচিত শ্রমিক নেতৃবৃন্দকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়ে দেশের উন্নয়নের ধারাবাহিকতায় অংশ নিতে উপনির্বাচনে নৌকা মার্কায় ভোট প্রার্থনা করেন।

এসময় সর্বস্তরের শ্রমিকগণ নৌকা মার্কার গণজোয়ার তুলতে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হাত তুলে সমর্থন জানান।

সমাবেশে আরো বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি আলহাজ্ব একেএম মোকসেদ চৌধুরী বিদ্যু, আওয়ামীলীগের সহ সভাপতি শহিদুল ইসলাম বাদশা,এনামুল হক মকবুল, যুগ্ন সাধারণ সম্পাদক আজাদুল ইসলাম,সাংগঠনিক সম্পাদক ফিরোজ কবির সুমন,সদস্য ও ইউপি চেয়ারম্যান তৌফিকুল আমিন মন্ডল টিটু,সাদুল্যাপুর উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শহিদুল্লাহেল কবির ফারুক প্রমুখ। এসময় গাইবান্ধা জেলা বাস মিনিবাস কোচ ও মাইক্রোবাস শ্রমিক ইউনিয়নের নর্বনির্বাচিত নেতৃবৃন্দ ও সাধারণ শ্রমিকগণসহ উপজেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

শ্রমিক সমাবেশের অনুষ্ঠানের সঞ্চালনা করেন নবনির্বাচিত সাধারণ সম্পাদক ও উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক গোলাম সরোয়ার প্রধান বিপ্লব।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ