রবিবার-২৯শে মার্চ, ২০২০ ইং-১৫ই চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ১:৫০, English Version
এবার রানি দ্বিতীয় এলিজাবেথ করোনায় আক্রান্ত সৈয়দপুরে পৌরসভার উদ্যোগে জীবাণুনাশক দিয়ে শহর পরিচ্ছন্নতা কার্যক্রম অব্যাহত  করোনায় নতুন করে কেউ আক্রান্ত হয়নি, আরও ৪ জন সুস্থ গুজব সম্পর্কে সতর্ক থাকার আহ্বান ফকিরহাটে ভ্রাম্যমাণ আদালতে জরিমানা শিবগঞ্জে করোনা ভাইরাস সন্দেহে এক জনের মৃত্যু ১৫ বাড়ী লক ডাউন গাইবান্ধায় হোম কোয়ারেন্টাইনে ২২৫ ॥ নতুন ২ জনসহ আক্রান্ত ৪ ॥ বাড়ি ফিরে গেছে ১৩ জন

পার্বতীপুরে ভিক্ষুক ও ক্ষুদ্র-নৃ গোষ্ঠিকে আর্থিক প্রদান

প্রকাশ: সোমবার, ২ মার্চ, ২০২০ , ৭:৩৩ অপরাহ্ণ , বিভাগ : ঢাকা,রংপুর,সারাদেশ,

সোহেল সানী: ৫ জন ভিক্ষুককে ভিক্ষাবৃত্তি পেশা থেকে তাদেরকে চিরতরে মুক্তি দিতে পুনবার্সন ব্যবস্থা করে দিয়েছে পার্বতীপুর উপজেলা সমাজ কল্যাণ পরিষদ ও উপজেলা প্রশাসন। আজ সোমবার বেলা সাড়ে ৩টায় উপজেলার ৫জন ভিক্ষুক পরিবার প্রত্যেককে ২০ হাজার টাকা ও ১১ ক্ষুদ্র-নৃ গোষ্ঠি পরিবার প্রত্যেককে ৪ হাজার টাকা এককালীন আর্থিক অনুদান তুলে দেন পার্বতীপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোছাঃ শাহনাজ মিথুন মুন্নী।
উপজেলা সমাজ সেবা কর্মকর্তা তাপস রায়ের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান আমিরুল মোমিনীন মোমিন ও মহিলা ভাইস চেয়ারম্যান রুকশানা বারী রুকু।
জানা যায়, ভিক্ষুক পনুবার্সন ও বিকল্প কর্মসংস্থান শীর্ষক কর্মসূচির আওতায় উপজেলার ১ হাজার ২৭০ জন ভিক্ষুকের মধ্যে ইতোমধ্যে ৭০৪ জনকে পুনবার্সনের ব্যবস্থা করা হয়েছে।

আপনার মতামত লিখুন

ঢাকা,রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ