রবিবার-২৯শে মার্চ, ২০২০ ইং-১৫ই চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ৩:১০, English Version
এবার রানি দ্বিতীয় এলিজাবেথ করোনায় আক্রান্ত সৈয়দপুরে পৌরসভার উদ্যোগে জীবাণুনাশক দিয়ে শহর পরিচ্ছন্নতা কার্যক্রম অব্যাহত  করোনায় নতুন করে কেউ আক্রান্ত হয়নি, আরও ৪ জন সুস্থ গুজব সম্পর্কে সতর্ক থাকার আহ্বান ফকিরহাটে ভ্রাম্যমাণ আদালতে জরিমানা শিবগঞ্জে করোনা ভাইরাস সন্দেহে এক জনের মৃত্যু ১৫ বাড়ী লক ডাউন গাইবান্ধায় হোম কোয়ারেন্টাইনে ২২৫ ॥ নতুন ২ জনসহ আক্রান্ত ৪ ॥ বাড়ি ফিরে গেছে ১৩ জন

প্রেমের টানে চলে আসা ভারতীয় তরুণীকে বিএসএফ’র কাছে হস্তান্তর

প্রকাশ: সোমবার, ২ মার্চ, ২০২০ , ৫:৫৩ অপরাহ্ণ , বিভাগ : রংপুর,সারাদেশ,

ফুলবাড়ী (কুড়িগ্রাম) সংবাদদাতা :
প্রেমের টানে বাংলাদেশী প্রেমিকের সাথে চলে আসা ভারতীয় তরুণীকে উদ্ধার করে বিএসএফ’র কাছে হস্তান্তর করেছে বিজিবি। সোমবার বিকালে উপজেলার নাখারজান সীমান্তের ৯৩৮ নম্বর পিলারের ৩ নম্বর সাব পিলারের কাছে বিজিবি- বিএসএফ’র পতাকা বৈঠকের মাধ্যমে তাকে হস্তান্তর করা হয়। তরুণীর নাম শিউলি খাতুন (১৭)। সে ভারতের কোচবিহার জেলার দিনহাটা থানার পুর্ব থরাইখানা গ্রামের সুবেদ শেখের মেয়ে।
বিজিবি ও এলাকাবাসী সুত্রে জানা গেছে, গত শনিবার প্রেমের টানে আপন খালাত ভাই উপজেলার গংগারহাট মিস্ত্রিপাড়া গ্রামের বাবুল মিয়ার ছেলে রুবেল শেখের (২০) সাথে বাংলাদেশে চলে আসে শিউলি। মেয়েকে খুঁজে না পেয়ে ভারতীয় বিএসএফের কাছে অভিযোগ করেন বাবা সুবেদ শেখ। শিউলিকে ফেরত চেয়ে বিএসএফ বাংলাদেশী কাশিপুর বিজিবি ক্যাম্পে পত্র প্রেরণ করে। এর প্রেক্ষিতে বিভিন্ন জায়গায় তল্লাশি চালিয়ে সোমবার সকালে তাকে উদ্ধার করে বিজিবি। পতাকা বৈঠকে বিজিবি’র পক্ষে গংগারহাট বিজিবি’র নায়েক সুবেদার জহির উদ্দিন এবং বিএসএফ’র পক্ষে ৩৮ ব্যাটালিয়ানের সাব ইনস্পেক্টর জীতেন ধর সিং নেতৃত্ব দেন।

এ প্রসঙ্গে লালমনিরহাট ১৫ বিজিবি ব্যাটলিয়ানের অধিনায়ক লেঃ কর্নেল তৌহিদ-উল-আলম জানান, ভারতীয় বিএসফের পত্রের প্রেক্ষিতে তরুণীকে উদ্ধার করে বিএসএফ’র কাছে হস্তান্তর করা হয়েছে।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ