রবিবার-২৯শে মার্চ, ২০২০ ইং-১৫ই চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ২:২৪, English Version
এবার রানি দ্বিতীয় এলিজাবেথ করোনায় আক্রান্ত সৈয়দপুরে পৌরসভার উদ্যোগে জীবাণুনাশক দিয়ে শহর পরিচ্ছন্নতা কার্যক্রম অব্যাহত  করোনায় নতুন করে কেউ আক্রান্ত হয়নি, আরও ৪ জন সুস্থ গুজব সম্পর্কে সতর্ক থাকার আহ্বান ফকিরহাটে ভ্রাম্যমাণ আদালতে জরিমানা শিবগঞ্জে করোনা ভাইরাস সন্দেহে এক জনের মৃত্যু ১৫ বাড়ী লক ডাউন গাইবান্ধায় হোম কোয়ারেন্টাইনে ২২৫ ॥ নতুন ২ জনসহ আক্রান্ত ৪ ॥ বাড়ি ফিরে গেছে ১৩ জন

এসিডে দগ্ধ রিয়ার পাশে দাঁড়ালেন জেলা প্রশাসক

প্রকাশ: সোমবার, ২ মার্চ, ২০২০ , ৫:৩৩ অপরাহ্ণ , বিভাগ : দিনাজপুর,সারাদেশ,

এমএন২৪.কম ডেস্ক : জেলা প্রশাসক মাহমুদুল আলম দিনাজপুরে স্বামীর ছুড়ে দেওয়া এসিডে দগ্ধ গৃহবধূ রিয়া বেগমের পাশে দাঁড়ালেন ।

 আজ (২মার্চ) সোমবার দুপুরে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে গিয়ে রিয়ার চিকিৎসার খোঁজ-খবর নেন।

এ সময় জেলা প্রশাসক উন্নত চিকিৎসা দেয়ার জন্য হাসপাতাল কর্তৃপক্ষকে নির্দেশ দেন। তিনি ভিকটিমের পরিবারকে আর্থিক সহযোগিতা করেন। রিয়ার সাথে সেদিন কী ঘটেছিল, তা শোনেন।

সুষ্ঠু বিচারের আশ্বাস দিয়ে ডিসি বলেন, এসিড নিক্ষেপকারী স্বামী তানভীরুল হাসান রাহুলকে আইনের আওতায় এনে সব্বোর্চ শাস্তি নিশ্চিত করা হবে। তিনি পুলিশ বাহিনীকে নির্দেশ প্রদান করেন।      সূত্র : বাংলাদেশ জার্নাল

উল্লেখ্য, দিনাজপুরের সুইহারী মাঝাডাঙ্গা গ্রামের তোফাজ্জল হোসেনের মেয়ে রিয়া বেগমের সাথে গত ৪ বছর আগে মিজানুর রহমানের ছেলে তানভীরুল রহমান রাহুলের বিয়ে হয়। বিয়ের সময় যৌতুক দেয়া হলেও কিছুদিন পর থেকে আরও দুই লাখ টাকা যৌতুকের জন্য রিয়ার ওপর চাপ দিতে থাকে স্বামীর পরিবার। গত এক মাস আগে যৌতুকের দাবি করায় রিয়া বাবার বাড়িতে চলে যায় এবং সেখানেই বসবাস করছে।

গত ২৯ ফেব্রয়ারি সন্ধ্যায় দিনাজপুরের বাণিজ্যমেলা থেকে রিয়া, তার মা এবং ভাবী মিলে অটোরিকশায় বাড়ি ফিরছিলেন। পথে রাস্তার ওপর অটো থামিয়ে রিয়ার স্বামী তানভীরসহ আরও ৬ জন রিয়ার মা ও ভাবীকে অটোরিকশা থেকে নামিয়ে মারধর করে আহত করে।

এ ঘটনায় অটোরিকশা থাকা রিয়া এগিয়ে আসলে তার স্বামী রাহুল ও তার সাথে থাকা ৬ মিলে তার গায়ে এসিড নিক্ষেপ করে। এতে রিয়ার শরীরের পিঠের দিকে ২০ শতাংশ পুড়ে যায়। বর্তমানে সে আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি রয়েছে।

এ ঘটনায় পুলিশ তাৎক্ষণিকভাবে দেবর ও ননদকে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠিয়েছে। মূল হোতা স্বামী তানভীরুল রহমান রাহুল (২৬) এখনো পলাতক।

আপনার মতামত লিখুন

দিনাজপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ