বুধবার-১লা এপ্রিল, ২০২০ ইং-১৮ই চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: দুপুর ১:১৪, English Version
কোভিড-১৯ (করোনা ভাইরাস) সংক্রান্ত সর্বশেষ প্রতিবেদন গাইবান্ধায় শ্রমজীবী মানুষ গুলো ব্যাপকভাবে বিপাকে সাধারণ ছুটি ১১ এপ্রিল পর্যন্ত বাড়ল চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালে খাবার তুলে দিলেন লেনিন প্রামাণিক চাঁপাইনবাবগঞ্জে সাবেক এমপি আব্দুল ওদুদের খাদ্যসামগ্রী বিতরণ পার্বতীপুরের পত্রিকা বিক্রেতাদের হাতে তুলেন দিলেন খাদ্য সামগ্রী- উপজেলা সমাজসেবা অফিসার পলাশবাড়ীতে পৌরসভার উদ্যোগে জিবানুনাশক স্প্রে কার্যক্রম

বিয়ে করলেন অভিনেত্রী পায়েল সরকার

প্রকাশ: সোমবার, ২ মার্চ, ২০২০ , ৪:৫৯ অপরাহ্ণ , বিভাগ : বিনোদন,

এমএন২৪.কম ডেস্ক :অভিনেত্রী পায়েল সরকার গোপনে বিয়েটা সেরে ফেললেন । তার বরের বেশে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ‘হৃদয়হরণ বিএপাস’ ধারাবাহিকের নায়ক জয়ী দেবরায়। তাদের একসঙ্গে সেই ছবি দেখেই গুঞ্জন এখন তুঙ্গে উঠে। নীল-সোনালি রঙের লেহেঙ্গায় নিজেকে মুড়ে রেখেছেন পায়েল।

একই ফ্রেমে বন্দি হয়েছেন বনি-কৌশানী এবং পরিচালক অভিজিৎ দাশগুপ্ত ও সুদেষ্ণা রায়ও। পায়েল-জয়ীর ‘বিয়ে’তে চাঁদের হাট! ছবির কমেন্ট সেকশনেও নেমেছে শুভেচ্ছার বন্যা। না জানিয়ে বিয়ে করে ফেলাতে ক্ষোভ জানিয়েছেন অনুরাগীদের একাংশও।

সত্যিই কি বিয়ে করলেন তিনি? ফাঁস করলেন অভিনেতা জয়ী নিজেই। ছবির ক্যাপশনেই তিনি লিখেছেন, আগামী ছবি ‘বিয়ে ডট কম’-এর জন্যই তার এই বরবেশ। রিয়েল লাইফে বিয়ের প্রসঙ্গই ওঠে না।     সূত্র : বাংলাদেশ জার্নাল

‘বিয়ে ডট কম’ ছবিতেই পায়েলের সঙ্গে জুটি বেঁধেছেন জয়ী। শুটিংয়ের শেষ দিন ছিল। আর সেদিনই পুরো টিমের সঙ্গে এমন ছবি তুলেন তিনি।

আপনার মতামত লিখুন

বিনোদন বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ