রবিবার-২৯শে মার্চ, ২০২০ ইং-১৫ই চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ২:০৯, English Version
এবার রানি দ্বিতীয় এলিজাবেথ করোনায় আক্রান্ত সৈয়দপুরে পৌরসভার উদ্যোগে জীবাণুনাশক দিয়ে শহর পরিচ্ছন্নতা কার্যক্রম অব্যাহত  করোনায় নতুন করে কেউ আক্রান্ত হয়নি, আরও ৪ জন সুস্থ গুজব সম্পর্কে সতর্ক থাকার আহ্বান ফকিরহাটে ভ্রাম্যমাণ আদালতে জরিমানা শিবগঞ্জে করোনা ভাইরাস সন্দেহে এক জনের মৃত্যু ১৫ বাড়ী লক ডাউন গাইবান্ধায় হোম কোয়ারেন্টাইনে ২২৫ ॥ নতুন ২ জনসহ আক্রান্ত ৪ ॥ বাড়ি ফিরে গেছে ১৩ জন

হাকিমপুরে টাকার বিনিময়ে জুয়াড়ীদের ছেড়ে দিলো এসআই মোবারক আলী

প্রকাশ: সোমবার, ২ মার্চ, ২০২০ , ৩:৪১ অপরাহ্ণ , বিভাগ : দিনাজপুর,সারাদেশ,

 

হিলি সংবাদদাতা :
দিনাজপুরের হাকিমপুরে ৫০ হাজার টাকার বিনিময়ে জুয়ার আসর থেকে ৪ জুয়াড়ীকে ছেড়ে দেয়ার অভিযোগ পাওয়া গেছে।

হাকিমপুর থানার এসআই মোবারক আলীর বিরুদ্ধে এ অভিযোগ পাওয়া যায়। শনিবার গভীর রাতে উপজেলার ছাতনী গ্রামে এ ঘটান ঘটে।

জানা যায়, থানা পুলিশকে ম্যানেজ করে তাস দিয়ে উপজেলার ছাতনী গ্রামের একটি বাড়িতে দীর্ঘদিন থেকে নিয়মিত রাতভর জুয়ার আসর চলে আসছিল। শনিবার গভীর রাতে হাকিমপুর থানার এসআই মোবারক আলী সঙ্গীও ফোর্স নিয়ে ওই বাড়িতে অভিযান চালায়। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে জুয়াড়ীরা বাড়ির সীমানা প্রাচীর টবগিয়ে পালিয়ে যায়। এবং ৪ জুয়াড়ীকে আটক করতে সক্ষম হন থানা পুলিশ। এরপর ৫০ হাজার টাকার বিনিময়ে ওই ৪ জুয়াড়ীদের ছেড়ে দেন।

নাম প্রকাশ না করার শর্তে এক জুয়াড়ী জানান, থানা ম্যানেজ করেই আমাদের তাস খেলা চলে আসছিল। কিন্তু কেন যে কাল থানা এমন করল তা আমি বুঝতে পারছিনা।

পরদিন রোববার অভিযুক্ত এসআই মোবারক আলীর নিকট বিষয়টি জানতে চাইলে তিনি বলেন, আমি অভিযানে ব্যস্ত আছি বলে ফোনটি কেটে দেন।

এরপর হাকিমপুর থানার ওসি আব্দুর রাজ্জাক আকন্দের নিকট জানতে চাইলে তিনি এসআই মোবারকের বরাদ দিয়ে বলেন, আমাকে জানিয়েছে ওই বাড়িতে পিকনিক চলছিল তাই কাউকে আটক করা হয়নি। সে যদি টাকা নিয়ে জুয়াড়ীদের ছেড়ে দিয়ে থাকে তাহলে তার বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

আপনার মতামত লিখুন

দিনাজপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ