শনিবার-৪ঠা এপ্রিল, ২০২০ ইং-২১শে চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ৪:১২, English Version
নশিপুর ঘোষ পাড়া ওয়ার্ডের করোনা ভাইরাস প্রতিরোধে গ্রাম পুলিশের সচেতনা অভিযান শিবগঞ্জ তৃতীয় লিঙ্গের মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ ঠাকুরগাঁওয়ে সিগারেটের প্যাকেট খুলেই মিলল টিস্যু, প্রতারকের কারাদণ্ড রাজারহাটে ১জনের ৫০হাজার টাকা জরিমানা ফুলবাড়ীতে ডেকোরেটর শ্রমিকদের মাঝে ত্রাণ বিতরণ ॥ গোদাগাড়ীতে গলায় ফাঁস দিয়ে এক নারীর আত্মহত্যা ইনডিপেনডেন্ট টেলিভিশনের সাংবাদিক করোনাভাইরাসে আক্রান্ত

বরিশালে স্কুল ছাত্রী ধর্ষিত

প্রকাশ: রবিবার, ১ মার্চ, ২০২০ , ৫:৪০ অপরাহ্ণ , বিভাগ : বরিশাল,সারাদেশ,

বরিশাল ব্যুরো ॥ জেলার আগৈলঝাড়া উপজেলার রত্মপুর ইউনিয়নের একটি স্কুলের পঞ্চম শ্রেণীর ছাত্রীকে (১৩) ধর্ষনের অভিযোগে আগৈলঝাড়া থানায় মামলা দায়ের করা হয়েছে। রবিবার দুপুরে ডাক্তারী পরীক্ষার জন্য ওই স্কুল ছাত্রীকে শেবাচিম হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই নাসির উদ্দিন জানান, গত ২৭ ফেব্রুয়ারী বিকেলে উপজেলার ছয়গ্রাম বাজার থেকে ফেরার পথে বেলুহার গ্রামের কালাম সরদারের পুত্র মাজেদ সরদার (২২) ও হাবিব ভূঁইয়ার পুত্র অরুন ভূঁইয়া ওই ছাত্রীর পথরোধ করে মুখ চেপে জোর করে জঙ্গলে নিয়ে যায়। সেখানে অরুনের সহায়তায় ওই ছাত্রীকে ধর্ষণ করে মাজেদ সরদার। এঘটনায় শনিবার বিকেলে ধর্ষিতার নানা বাদী হয়ে থানায় মামলা করলে স্কুল ছাত্রীকে উদ্ধার করে ডাক্তারী পরীক্ষার জন্য শেবাচিম হাসপাতালে প্রেরণ করা হয়। তিনি আরও জানান, ঘটনাস্থল পরিদর্শন করে আলামত সংগ্রহ করা হয়েছে। আসামী গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

আপনার মতামত লিখুন

বরিশাল,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ