মঙ্গলবার-৭ই এপ্রিল, ২০২০ ইং-২৪শে চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: দুপুর ১২:১৪, English Version
প্রাথমিকসহ সকল শিক্ষাপ্রতিষ্ঠান ছুটি ৩০ মে পর্যন্ত! খানসামায় অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের পাশে ব্র্যাক নিউইয়র্কে করোনাভাইরাসে নিভে গেল গৃহবধূ নিশাত’র প্রাণ সিংড়া প্রতিমন্ত্রী জুনায়েদ আহমেদ পলকের উদ্যোগে আগুনের হাত থেকে বেচে গেল কয়েক টি পরিবার করোনাভাইরাসে মৃত ব্যক্তিকে নির্ভয়ে দাফন-কাফন করুন করোনাভাইরাস মোকাবিলার জন্য প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে বিদ্যুৎ ও জ্বালানি বিভাগের ১৬ কোটি টাকা অনুদান দেশের কোনো মানুষ না খেয়ে থাকবে না : হুইপ ইকবালুর রহিম

ঠাকুরগাঁওয়ে নেসকোর কর্মচারীদের চাকরি স্থায়ী করণের দাবিতে কর্মবিরতি পালন

প্রকাশ: রবিবার, ১ মার্চ, ২০২০ , ৪:১০ অপরাহ্ণ , বিভাগ : ঠা্কুরগাঁও,সারাদেশ,
মোঃআরমান হোসেন, ঠাকুরগাঁও সংবাদদাতা : ঠাকুরগাঁওয়ে নর্দান ইলেক্ট্রিসিটি সাপ্লাই কোম্পানীর (নেসকো) পিচরেট মিটার পাঠক ও বিল বিতরণকারীদের চাকরি স্থায়ী করণের দাবিতে অর্ধ দিবস কর্মবিরতি পালন করা হয়েছে।
রোববার সকাল ১০টা থেকে ১২টা পর্যন্ত কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে জেলা কমিটির আয়োজনে ঠাকুরগাঁও নর্দান ইলেক্ট্রিসিটি সাপ্লাই কোম্পানীর অফিস চত্বরে এই কর্মসূচি পালন করা হয়। আগামীকালকেও অর্ধদিবস কর্মবিরতি পালন করা হবে।
অর্ধ দিবস কর্মবিরতি চলাকালে বক্তব্য দেন, নর্দান ইলেক্ট্রিসিটি সাপ্লাই কোম্পানী নেসকোর পিচরেট ঐক্য পরিষদের রংপুর বিভাগীয় সহ সাধারণ সম্পাদক  জাহাঙ্গীর ইসলাম,  নেসকোর পিচরেট ঐক্য পরিষদের ঠাকুরগাঁও জেলা কমিটির সভাপতি মিজানুর রহমান, সহ সভাপতি সফিউল ইসলাম সফি, সাংগঠনিক সম্পাদক নাজমুল হাসান রানা, কোষাধ্যক্ষ নাইমুর হাসান নাজমুল প্রমুখ।
বক্তারা বলেন, নেসকোর অধীনে ঠাকুরগাঁওয়ে ৩১ জন কাজ করছে পিচরেট মিটার পাঠক ও বিল বিতরকারী হিসেবে। মাসিক ভিত্তিতে এদেরকে অল্পকিছু সম্মানিভাতা দেয়া হয়। এতে করে এ জেলায় কর্মরতদের এই অল্প অর্থ দিয়ে সংসার চালাতে হিমশিম খেতে হচ্ছে। এছাড়াও নেসকোর প্রিপ্রেইড স্মাট মিটার স্থাপনের কার্যক্রম শুরু হলে ঠাকুরগাঁওয়ের কর্মচারীরা কর্মহীন হয়ে পড়বে। তাই আমাদের দাবি পিচরেট মিটার পাঠক ও বিল বিতরকারী ৩১ জন সহ দেশের সকল কর্মচারীদের চাকরি স্থায়ীকরণ করা হোক। দ্রুত সময়ের মধ্যে এ দাবি বাস্তবায়ন না হলে কঠোর কর্মসূচি নেয়া হবে বলে হুশিয়ারি দেন বক্তারা।
আপনার মতামত লিখুন

ঠা্কুরগাঁও,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ