বৃহস্পতিবার-২রা এপ্রিল, ২০২০ ইং-১৯শে চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: ভোর ৫:১৮, English Version
পার্বতীপুরে ইউনাইটেড ডেভেলপমেনট এসোসিয়েশনের উদ্যোগে নগদ অর্থ প্রদান গাইবান্ধায় হোম কোয়ারেন্টাইনে ২০০ : বাড়ি ফিরে গেছে ৭ জন পলাশবাড়ীতে বিষপানে মায়ের মৃত্যু : শিশুপুত্র গুরুতর অসুস্থ্য ঠাকুরগাঁওয়ে ২শ অসহায় পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ কোভিড-১৯ (করোনা ভাইরাস) সংক্রান্ত সর্বশেষ প্রতিবেদন লালমনিরহাটে সেনাবাহিনীর মতবিনিময় ও চিকিৎসা সেবা করোনা ভাইরাসের সচেতনতায় খেটে খাওয়া অসহায় মানুষের পাশে দাঁড়ালেন গোবিন্দগঞ্জ হাইওয়ে থানা পুলিশ

গ্যাস-বিদুৎতের দাম বৃদ্ধি ও বাংলাদেশে নরেন্দ্র মোদির আগমনের প্রতিবাদে ফুলবাড়ীতে সিপিবি’র বিক্ষোভ সমাবেশ

প্রকাশ: রবিবার, ১ মার্চ, ২০২০ , ৩:১৪ অপরাহ্ণ , বিভাগ : দিনাজপুর,সারাদেশ,

 

মোঃ আফজাল হোসেন ফুলবাড়ী দিনাজপুর সংবাদদাতা : গ্যাস-বিদুৎতের দাম বৃদ্ধি ও মুজিব বর্ষ অনুষ্ঠানে ভারতের প্রধান মন্ত্রী নরেন্দ্র মোদির আগমনের প্রতিবাদে, বিক্ষোভ সমাবেশ করেছেন বাংলাদেশের কমিউনিস্ট পাটি সিপিবি ফুলবাড়ী শাখা।

গত শনিবার দুপুর সাড়ে ১২টায় স্থানীয় নিমতলা মোড় থেকে একটি বিক্ষোভ মিছিল বের করে, বাংলাদেশ কমিউনিস্ট পাটি (সিপিবি) ফুলবাড়ী শাখা । মিছিলটি পৌর শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে, নিমতলা মোড়ে এসে একটি পথসভা করেন।

পথসভায় ফুলবাড়ী উপজেলা সিপিবি’র সভাপতি সাবেক পৌর কাউন্সিলর জয় প্রকাশ গ্রপ্তর সভাপতিত্বে, বক্তব্য রাখেন সিপিবি’র ফুলবাড়ী শাখার সাধারন সম্পাদক এসএম নুরুজ্জামান জামান, ক্ষেতমজুর সমিতির ফুলবাড়ী শাখার সাধারন সম্পাদক মসলেম উদ্দিন, শ্রমিক ইউনিয়নের সাধারন সম্পাদক মতিয়ার রহমান প্রমুখ।

বক্তরা বলেন ভারত একটি বন্ধু রাষ্ট্র হলেও, বর্তমানে ভারতের প্রধান মন্ত্রী নরেন্দ্র মোদি একজন সম্প্রদায়িক খুনি ও মৌলবাদি, তার হাতে প্রতি মুর্হুতে তার দেশের নাগরিক খুন হচ্ছে। এই রকম একজন খুনি, সাম্প্রদায়িক ও মৌলবাদিকে বাংলাদেশের মাটিতে আমন্ত্রন করা মানেই স্বাধীনতার চেতনাকে কলংখিত করা, তাই মুজিব বর্ষের অনুষ্ঠানে নরেন্দ্র মোদির সফর বাতিল করার দাবী জানান।

বক্তরা আরো বলেন, এই সরকার দফায় দফায় গ্যাস-বিদুৎ এর দাম বৃদ্ধি কর জনগনের ব্যায়ভার বৃদ্ধি করছে, অবিলম্বে গ্যাস বিদুৎ এর দাম কমানোর দাবী জানিয়ে, ফুলবাড়ী চুক্তি অনুযায়ী ২৬ আগষ্টকে জাতীয় সম্পদ রক্ষার দিবস ঘোষনা করার দাবী জানান।

আপনার মতামত লিখুন

দিনাজপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ