রবিবার-৫ই এপ্রিল, ২০২০ ইং-২২শে চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ২:৫৪, English Version
করোনায় চীনে মারা গেছে ৫০ হাজার মানুষ: ওয়াশিংটন পোস্ট যাত্রীবাহী লঞ্চে হচ্ছে আইসোলেশন সেন্টার করোনা প্রতিরোধে বাংলাদেশকে ১০ কোটি ডলার দিচ্ছে বিশ্বব্যাংক শ্বাস-প্রশ্বাসের মাধ্যমে ছড়াতে পারে করোনাভাইরাস করোনাভাইরাস : কাদের মাস্ক ব্যবহার করতে হবে আর কাদের নয় চাঁপাইনবাবগঞ্জে গরীব দুঃখি মানুষের মাঝে আর্থিক সহায়তা করলেন এমপি জেসী করোনা মোকাবেলায় কাল কর্মপরিকল্পনা ঘোষণা করবেন প্রধানমন্ত্রী

গাইবান্ধায় ভয়াবহ অগ্নিকান্ড

প্রকাশ: রবিবার, ১ মার্চ, ২০২০ , ১২:৩০ অপরাহ্ণ , বিভাগ : রংপুর,সারাদেশ,

এমএন২৪.কম ডেস্ক : গাইবান্ধায় ভয়াবহ অগ্নিকান্ডে  ইলেক্ট্রনিক দোকানসহ পাঁচটি দোকানঘর আগুনে পুড়ে ছাই হয়ে গেছে।  অগ্নিকান্ডে বিভিন্ন মালামাল পুড়ে প্রায় ১২ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে দাবি করেছেন ভুক্তভোগীরা। গতকাল শনিবার (২৯ ফেব্রুয়ারি) বিকেল ৪টার দিকে জেলার সদর উপজেলার পুরাতন বাদিয়াখালি এলাকায় এই আগুনের ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, পুরাতন বাদিয়াখালি বাজারে বিকালে কাফি হাওলাদারের ইলেক্ট্রনিক দোকান থেকে বৈদ্যুতিক শর্টসার্কিটের মাধ্যমে এই অগ্নিকান্ডের সূত্রপাত হয়। এতে মুহূর্তেই আগুনের লেলিহান শিখা আশপাশের দোকানে ছড়িয়ে পড়ে।  পরে খবর পেয়ে ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট স্থানীয়দের সহায়তায় দীর্ঘ ১ ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। কিন্তু ততক্ষণে কাফি হাওলাদারের দোকান কেয়া ইলেক্ট্রনিক্সসহ ফারুক মিয়ার মুরগির দোকান, সুমন মিয়ার ইলেক্ট্রনিক্সের দোকান এবং কীটনাশকের দোকানসহ পাঁচটি দোকানঘর পুড়ে ছাই হয়ে যায়। এ দিকে ক্ষতিগ্রস্তরা জানিয়েছেন, এই আগুনের ঘটনায় দোকানঘরগুলোতে থাকা বিভিন্ন মালামালসহ সবকিছু পুড়ে প্রায় ১২ লাখ টাকার ক্ষতি হয়েছে। তারা কিছুই বের করতে পারেননি। ফলে মূলধন হারিয়ে পথে বসার মতো অবস্থা হয়েছে তাদের। এ ব্যাপারে গাইবান্ধা ফায়ার সার্ভিসের উপ-পরিচালক আমিনুল ইসলাম জানান, অগ্নিকান্ডের খবর পেয়ে গাইবান্ধা ফায়ার সার্ভিস ও সাঘাটা ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট ঘটনাস্থলে উপস্থিত হয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে এই আগুনের সূত্রপাত হয়েছে।  এ ঘটনায় চারটি দোকান সম্পূর্ণ এবং একটি দোকান আংশিকভাবে ক্ষতিগ্রস্ত হয়েছে বলেও জানিয়েছেন ফায়ার সার্ভিসের এই কর্মকর্তা।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ